‘বঙ্গবন্ধু’কে ভালবাসার প্রমান রাখলেন যশোরের প্রেমবাগ গুচ্ছগ্রামের দিনমজুর বিল্লাল!

মোঃ রাসেল হোসেন, যশোর(সদর)প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে নিয়ে যত আবেগ গণমানুষের।সে সুবাদেই তাকে নিয়েই যত ভালবাসা বঙ্গবন্ধু প্রেমিক যশোর জেলার অভয়নগর উপজেলার প্রেমবাগের বিল্লাল বিশ্বাসের (৩৫)। বিল্লাল বিশ্বাসের পিতা- ইউসুফ বিশ্বাস, তাদের বসবাস অভয়নগর প্রেমবাগের গু”ছ গ্রামে।

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষন শোনার জন্য ১/২ মাস পূর্বে কিনেছেন সাউন্ড সিস্টেম মাইক। পেশায় ভ্যানচালক হলেও অবসরে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষন শোনেন মন দিয়ে, যতবারই বঙ্গবন্ধুর ভাষন শোনেন আবার শুনতে মন চায় তার। জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় সম্পূর্ন নিজস্ব অর্থায়নে এক মন চাউল, দশ কেজি ডাউল এবং দশ কেজি মুরগি দিয়ে খিচুড়ি পাকিয়ে তিন’শ জনকে বিরতন করেন তিনি।

এক প্রশ্নের জবাবে কেঁদে ফেলেন তিনি, বলেন যে বঙ্গবন্ধু না থাকলে হতো না সোনার বাংলা, পেতাম না স্বাধীন বাংলাদেশ। আরও বলেন বঙ্গবন্ধুর তৈরি দলকে যতটা ভালবাসি তার থেকে বেশি ভালবাসি ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ কে। বঙ্গবন্ধুর ৪৬ তম মৃত্যুদিবসে তিনি সহ ১৫ই আগষ্টে সকল শহীদদের বেহস্ত কামনা করি। বঙ্গবন্ধুর প্রতি বিল্লালের এই ভালবাসা দেখে খুশি এলাকাবাসী। বিল্লালের বাড়িতে ছুটে আসেন ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিনসহ বিভিন্ন মহলের লোকজন এবং বলেন বঙ্গবন্ধুকে এখনও মানুষ মন থেকে ভালবাসে বিল্লালই তার প্রমান।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।