সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় গ্রামীন ব্যাংক কর্মকর্তার মৃত্যু

 আজহারুল ইসলাম:  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় গ্রামীন ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে। আজ সকাল ৭ টার দিকে সাতক্ষীরা _ যশোর সড়কের ছয়ঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম আজমীর হোসেন (৩০)।
বাড়ি সাতক্ষীরার আশাশুনি উপজেলার নওয়াপাড়া গ্রামে। জানাগেছে, সাতক্ষীরা থেকে একটি পরিবহন সাতক্ষীরা – যশোর সড়কের ছয়ঘরিয়া নামক স্থানে একটি মোটরসাইকেলের উপর তুলে দেয়। ঘটনাস্থলে মটরসাইকেল চালক নিহত হন।মটরসাইকেল চালক দক্ষিণ দিক থেকে সাতক্ষীরায় যাচ্ছিলেন। সাতক্ষীরা সদর থানার ইন্সপেক্টর দেলোয়ার হোসেন এ ঘটনা নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাতক্ষীরা হতে কলারোয়ায় ব্যক্তিগত কাজে যাচ্ছিলেন তিনি।

এ সময় মহাসড়কের ছয়ঘরিয়ার বাবুলিয়া মোড় এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি দ্রুতগামী পরিবহন তার মোটরসাইকেলে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন নং (সাতক্ষীরা-ল ১২-৪৪০৭)।

তবে ঘাতক পরিবহনটিকে আটক করতে পারেনি। দুর্ঘটনার দীর্ঘক্ষণ অতিক্রম হলেও কোন প্রশাসনের লোক না আসায় ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। পরে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে সকাল সাতটার দিকে ফায়ার সার্ভিস ও পুলিশ লাশটি উদ্ধার করেন। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসাইন এ ঘটনা নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।