সাতক্ষীরা বাইপাসে ডাকাতির প্রস্তুতি: অস্ত্রসহ ২ জন আটক

সাতক্ষীরায় ডাকাতির প্রস্ততিকালে অস্ত্রসহ দু’জনকে আটক   করার দাবী করেছে গোয়েন্দা পুলিশ।  আটককৃতরা হলো- সাতক্ষীরা শররের পলাশপোল এলাকার লুৎফর রহমান কারিকরের ছেলে আলামিন ইসলাম শান্ত (৩৮) এবং একই এলাকার ভাড়াটিয়া তালা উপজেলার ইসলামকাটি গ্রামের রবিউল শেখের ছেলে রাব্বি শেখ(১৯)।

শুক্রবার (২০ আগস্ট) মধ্যরাতে তাদেরকে সাতক্ষীরা সদর থানার কাশেমপুর গ্রামের জনৈক শুকুর আলীর ইটভাটার সামনে সাতক্ষীরা মেডিকেল কলেজ টু বিনেরপোতা গামী পাকা রাস্তার উপর থেকে ডাকাতির প্রস্তুতিকালে আটক করে গোয়েন্দা পুলিশ।

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারই দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সজীব খান (প্রশাসন ও অপরাধ) এর তত্ত্বাবধানে ডিবি পুলিশের আফিসার ইনচার্জ মোঃ ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বে এসআই মোঃ মোস্তফা আলম, এসআই মোঃ আনিছুর রহমান, এসআই মোঃ আরিফুর রহমান ফরাজি, এএসআই মাজেদুল ইসলাম, এএসআই ইমামুল মোল্লাসহ সঙ্গীয় ফোর্স আলামিন ইসলাম শান্ত (৩৮) ও রাব্বি শেখ(১৯) কে ডাকাতির সরঞ্জামসহ আটক করেন। পুলিশ সুপার জানান, ডাকাতদলে ৫/৬ জন সদস্য ছিল।
সাতক্ষীরা থানার কাশেমপুর গ্রামের জনৈক শুকুর আলীর ইটভাটার সামনে সাতক্ষীরা মেডিকেল কলেজ টু বিনেরপোতা গামী পাকা রাস্তার উপর তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ এসময় জানতে পেরে অভিযান চালিয়ে দুজনকে আটক করে।
আটক দুজনের কাছ থেকে দুইটি চাইনিজ কুড়াল, একটি হাতুড়ি, একটি প্লাস, একটি সেলাই রেঞ্জ, একটি কালো রঙ্গের বাটনযুক্ত আইটেল মোবাইল ফোন ও একটি লোহার তৈরি জিআই পাইপ উদ্ধার করে।  এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে।
https://youtu.be/Cr4o5uxYdmc
Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।