অভয়নগরে আপন বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট বোনের মৃত্যু

ইউনিয়ন প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার ৪ নং পায়রা ইউনিয়নের সমশপুর গ্রামে জিয়াউর রহমান গোলদারের বড় ছেলে রাব্বি গোলদার (২০) এর ছোঁড়া ইটের আঘাতে ছোট বোন জাকিয়া খাতুন (১২) মৃত্যু হয়েছে।

জানা গেছে,২০ আগস্ট ২০২১ (শুক্রবার) দুপুরে বাড়িতে প্রবেশ করা একটি কুকুরকে উদ্দেশ্য করে ইটের আদলা ছোড়ে রাব্বি। আদলাটি কুকুরের গায়ে না লেগে পাশে দাঁড়িয়ে থাকা ছোট বোন জাকিয়া খাতুনের মাথায় গিয়ে লাগলে গুরুতর আহত অবস্থায় তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা শেষে বাড়িতে আনা হয়। ঐ দিন সন্ধায় জাকিয়ার বমি শুরু হয়ে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ২১ আগস্ট ২০২১ (শনিবার) আনুমানিক দিবাগত রাত ২ টায় তার মৃত্যু হয়। শিশু জাকিয়ার অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। পায়রা ইউপি চেয়ারম্যান বিষ্ণুপদ দত্ত জানান,বিষয়টা নিহতের পরিবারের কাছ থেকে শুনেছি তবে ঘটনার দিন আসলে কি ঘটেছিল তা আমার জানা নেই।

এ বিষয়ে অভয়নগর থানার ডিউটি অফিসার এসআই জয়ন্ত জানান,এ ঘটনায় দামুখালী পুলিশ ক্যাম্পে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।