সাতক্ষীরায় বিপুল পরিমাণে ইয়াবাসহ ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

৪০০ পিস ইয়াবাসহ এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা সদরের এল্লারচর এলাকার মরিচ্চাপ নদীর বেড়িবাঁধের উপর থেকে তাকে আটক করা হয়।

আটককৃতের নাম আবু হাসান (৩৯)। তিনি পুরাতন সাতক্ষীরা পুলিনপাড়ার জালালউদ্দিন সরদারের ছেলে ও কৃষি ব্যাংক সাতক্ষীরার ঘোনা শাখার ফিল্ড অফিসার।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন আলম চৌধুরী জানান, ব্যাংকে চাকুরি করার পাশাপাশি নিজের ভ্যাগের পরিবর্তেণের জন্য আবু হাসান মাদক ব্যবসা করছেন মর্মে তাদের কাছে খবর আসে।

এরই ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় এল্লারচর এলাকার মাদক ব্যবসায়ি জনৈক মামুনের কাছ থেকে তিনি ইয়াবা নিয়ে ফেরার সময় মরিচ্চাপ নদীর বেড়িবাঁধের উপর থেকে আবু হাসানকে আটক করা হয়।

এ সময় তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেটে থাকা ১০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ি তার বাড়ির টেবিলের ড্রয়ার থেকে আরো ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শনিবার বিকেলে আদালত চত্বরে আবু হাসানের কাছে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে চাননি।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দোলোয়ার হুসেন জানান, এ ঘটনায় গোয়েন্দা পুলিশের সহকারি উপপরিদর্শক মোঃ ফজলুল করিম বাদি হয়ে শুক্রবার রাতেই আবু হাসানের নাম উল্লেখ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)/১০(ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।