অভয়নগরে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত

ইউনিয়ন প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলায় ২৯আগষ্ট ২০২১ রবিবার বিকাল ৫টায় যশোর খুলনা মহাসড়কে নওয়াপাড়ার নূরবাগ বাস ষ্টান্ডে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন অভয়নগর,উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়। চাল,ডাল,তেল,চিনি,গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমাতে হবে বন্ধকৃত রাষ্ট্রায়াত্ব পাটকল ও চিনিকল চালু কর,করতে হবে এই প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন অভয়নগর,উপজেলা শাখা।

বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন অভয়নগর,উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন এর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় নেতা কমরেড রিপন আহম্মেদ এর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক নেতা মোশারফ হোসেন, জেলা সমন্বয়ক কিশোর অধিকারী, শ্যামল সারফিন, কারিমুল ইসলাম, অভিজিৎ, তুহিন শেখ, বিল্লাল হোসেন, মান্দার বিশ্বাস, প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন বিপন্ন মানুষের নগদ অর্থ ও বিনামূল্যে খাবার দাও। গ্রাম-শহর রেশনিং-ব্যবস্থা চালু করে নিম্ন-আয়ের মানুষদের স্বল্পদামে নিত্য-পন্য সরবরাহ কর। করোনাকালে মূলধন-হারানো হকার,চা-দোকানদারসহ খুদে ব্যবসায়ীদের স্বল্পসুদে ও সহজ শর্তে ঋন দাও। বেকারদের কাজ দাও। সরকারি শূণ্য পদে নিয়োগ দাও।অবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দাও। ক্লাসরুমে সব পরীক্ষা নেওয়ার ব্যবস্থা কর। ক্ষতিগ্রস্ত বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠনের শিক্ষক-কর্মচারীদের বেতনসহ সব আর্থিক দায়িত্ব রাষ্টীয়ভাবে গ্রহন কর সেগুলো খোলার ব্যবস্থা কর। খাদ্য,কাজ,চিকিৎসা ও শিক্ষার দাবিতে সংগঠিত হোন,আন্দোলন গড়ে তুলুন।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।