শ্যামনগরে ভারতে পাচারকালে নারী পুরুষসহ আটক ৫

হুসাইন বিন আফতাব, শ্যামনগর (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা।
সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ভারতে পাচার করার সময়ে নারী পুরুষসহ ৫ ব্যক্তিকে আটক করেছে উত্তর কৈখালী বিওপি বিজিবি কর্মকর্তাবৃন্দ। রবিবার (২৯ আগষ্ট) ভোর ৫ টার দিকে উপজেলার উত্তর কৈখালী বিজিবি ক্যাম্প কমান্ডার হাবিলদার মো: জাকির হোসেনের নেতৃত্বে বিজিবি কর্মকর্তাবৃন্দ বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী সাহেবখালী গ্রামে নজরুল ইসলামের বাড়ি হতে তাদের আটক করেন।
এ সময়ে বিজিবি’র উপস্থিতি বুঝতে পেরে পাচারকারী নজরুল ইসলাম দ্রুত বাড়ি থেকে পালিয়ে যান। আটককৃতরা হলেন বাগেরহাট জেলার শরণখোলা থানার পূর্বখাজা গ্রামের আলকাফ হাওলাদারের ছেলে ইমাদুল হক ও তার স্ত্রী শাহানাজ বেগম, রিয়াজুল হাওলাদারের স্ত্রী মারুফা বেগম এবং একই থানার গুলবুনিয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে হাসান গাজী ও তার স্ত্রী শারমিন বেগম।

এ বিষয়ে ১৭, বিজিবির কোম্পানী কমান্ডার সুবেদার মোহাম্মদ কাবুল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ভারতে পাচারের উদ্দেশ্য নিয়ে আসা নারী পুরুষসহ ৫ ব্যক্তিকে আটক করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে। পাচারকারী নজরুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে। শ্যামনগর থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা হয়েছে। আসামীদের সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।