সাতক্ষীরায় চুরি হওয়া মহেন্দ্র উদ্ধার: চোর চক্রের তিন সদস্য আটক

ইব্রাহিম খলিল: চুরি হওয়া মহেন্দ্র উদ্ধার ও সঙ্ঘবদ্ধ চোর চক্রের তিন সদস্য কে আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। সোমবার বেলা সাড়ে ১২ টায় সাতক্ষীরা সদর থানায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেলোয়ার হুসাইন জানান,

চলতি মাসের ২৬ তারিখে সাতক্ষীরার বাঁকাল ডিসি ইকো পার্কের সামনে থেকে চালককে অচেতন করে চুরি হওয়া মহেন্দ্র পাটকেলঘাটা থেকে উদ্ধার করা হয়েছে। প্রযুক্তি ব্যবহার করে সঙ্ঘবদ্ধ চোর চক্রের তিন সদস্য কে ও আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন খুলনার সোনাডাঙ্গার শামসুর আলমের ছেলে আলী বাবু (৩৩), খুলনা কয়রা থানার নারানপুর এলাকার শাহামত আলী গাজীর ছেলে আমিরুল ইসলাম (৩৫) ও একুই এলাকার শহিদুল ইসলাম সরদার এর ছেলে হযরত আলী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, আটককৃত আসামিরা পেশাদার চোর চক্রের সক্রিয় সদস্য। তারা পূর্ব পরিকল্পনা মোতাবেক চালককে টাইগার ( এনার্জি ড্রিংক) এর সাথে ঘুমের ঔষধ মিশিয়ে পান করিয়ে অচেতন করে মহেন্দ্র গাড়ি ও মোবাইল ফোন চুরি করে।

এঘটনার পর ওই মহেন্দ্র চালক অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করেন। এই মামলার প্রেক্ষিতে সদর থানার পুলিশে পরিদর্শক (ইন্টেলিজেন্স) বিশ্বজিৎ এর নেতৃত্বে থানার একটি চৌকস দল মামলাটি তদন্ত করে মহেন্দ্র উদ্ধার ও সঙ্ঘবদ্ধ চোর চক্রের তিন সদস্যের আটক করে। এসময় সদর থানার ওসি তদন্ত বাবুল আক্তার ও ওসি ইন্টেলিজেন্স বিশ্বজিৎ কুমার উপস্থিত ছিলেন।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।