অভয়নগরে সোনার বাংলা সংস্থার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার সুন্দলী বাজারে সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ৩১শে আগষ্ট ২০২১ বিকাল ৩টায় জনাব সমীরন সরকারের সভাপতিত্বে শোকসভা,অসহায়ের জন্য ত্রান বিতরণ ও পরিবেশ রক্ষার্থে গাছের চারা বিতরণ কর্মসূচি ২০২১ পালিত হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ট ১৯৭৫ এ শহীদ স্মরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনার শাহ্‌ ফরিদ জাহাঙ্গীর,আরও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব সানা আঃ মান্নান, অভয়নগর উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক ও বাংলাদেশ মানবাধিকার কমিশন অভয়নগর উপজেলার সাধারন সম্পাদক জনাব মুন্সী আব্দুল মাজেদ, বীর মুক্তিযোদ্ধা অধীর কুমার, ২নং সুন্দলী ইউনিয়নের চেয়ারম্যান জনাব বিকাশ রায় কপিল, বিশিষ্ট সমাজসেবক আমিনুর রহমান, বিশিষ্ট সমাজসেবক পীরজাদা শাহ মুকিত জিলানী।

উক্ত অনুষ্ঠানে বক্তারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট নিহত পরিবারের সকল সদস্যদের জিবনী ইতিহাস ও রূহের মাগফেরাত কামনা করেন। উপস্থিত সকলকে মুজিবীয় আদর্শ হৃদয়ে ধারন করে চলার আহবান জানান। বর্তমান সরকাররের উন্নয়নমুখী কার্যাবলী তুলে ধরেন। করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রান বিতরণ করেন। সবুজ পরিবেশ রক্ষার্থে বিভিন্ন প্রকার ফলজ বনজ গাছের চারা বিতরন করেন এবং বলেন একটি গাছ একটি প্রান।

উপস্থিত সকলকে জনাব সমীরন সরকার বলেন এই করোনা মহামারীতে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে শোক দিবস উদযাপনে অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ জানান এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।