সাতক্ষীরায় জোরপূর্বক গর্ভপাতের ঘটনায় দুই নার্সসহ স্বামী শ্বশুর শ্বাশুড়ি গ্রেপ্তার

মো.হোসেন : সাতক্ষীরা মা ও শিশু কেন্দ্রে অবৈধ গর্ভপাত ঘটানোর অভিযোগে দুই সরকারি নার্সসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ভোররাতে জেলার বিভিন্নস্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গর্ভপাতের শিকার গৃহবধুর স্বামী শহরের পলাশপোল এলাকার বাবর আলীর ছেলে নাজমুল ইসলাম সজল (২৮), শ^শুর বাবর আলী (৪৮), শাশুড়ি পারভীন সুলতানা (৩৯) এবং শহরের মুনজিতপুর এলাকার তৌহিদুজ্জামানের স্ত্রী সাতক্ষীরা মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সেবিকা শিরিন সুলতানা (৩৯), কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া গ্রামের কাজী আজিমুদ্দীনের স্ত্রী সেবিকা মমতাজ শাহানারা লিলি (৩৭)।

নাজমুর ইসলাম সজলের স্ত্রী জানান, যৌতুকের দাবিতে স্বামীসহ পরিবারের সদস্যরা তার উপর বিভিন্ন সময় নির্যাতন চালিয়ে আসছিল। ১৪ আগষ্ট সকালে তাকে মারপিট করে। ওই দিন বেলা ৩টার দিকে সদর থানার সামনে সাতক্ষীরা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নিয়ে জোরপূর্বক গর্ভপাত ঘটায় তার স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন। পরবর্তীতে সুস্থ হয়ে ১ সেপ্টেম্বর (বুধবার) সদর থানায় মামলা দায়ের করেন তিনি।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন জানান, যৌতুকের দাবিতে নির্যাতন ও অবৈধ গর্ভপাতের ঘটনায় সাতক্ষীরা সদর থানায় ওই গৃহবধু বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৪। তারিখ ০১.০৯.২১ ইং। মামলায় মা ও শিশু কল্যাণ কেন্দ্রের দুই সেবিকাসহ গৃহবধুর স্বামী, শ্বশুর, শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।