শার্শায় যুবককে পুড়িয়ে হত্যা: জিজ্ঞাসাবাদে আটক ৪

বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শার নাভারনে একটি বাড়ী থেকে-এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুড়িয়ে হত্যার অভিযোগ করে স্বজনসহ স্থানীয়রা। পুলিশ প্রথমিক জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ৪জনকে আটক করেছে। উদ্ধার করেছে মটরসাইকেলটি।

পুলিশ ও স্থানীয়রা জানান, শার্শার নাভারন কাজিরবেড় এলাকায় সিরাজুল ইসলামের বাড়ীতে ভাড়া থাকতেন ঝিনাহদাহ এলাকার সাইদুর রহমান ও তার স্ত্রী ইতি খাতুন। একটি এনজিওতে কাজ করেন তারা। বৃহস্পতিবার রাতে বিশেষ সম্পর্কের জের ধরে ইতি খাতুনের বাসায় আসে যশোরের মনিরামপুর উপজেলার রাজগজ্ঞ গ্রামের আবুল হোসেনের ছেলে মনিরুল ইসলাম মনির। এদিন গভীর রাতে ভাড়া বাসার মধ্যে গেইট এর পাশে দাউদাউ করে জলতে থাকে আগুন।

স্থানীয়রা এগিয়ে এসে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর দেওয়া হয় পুলিশকে। ততক্ষণে পুড়ে ছায় হয়ে যায় মটরসাইকের ও মনিরুল ইসলাম। নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।

শুক্রবার সকালে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য সাইদুর রহমান, ইতি খাতুন ও ঘরমালিক সিরাজুল ইসলাম, পুত্র সবুজসহ ৪ জনকে আটক করা হয়েছে।

শার্শা থানার ওসি বদরুল আলম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে থানায় নেওয়া হয়েছে। ঘটনাটির রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছেন তারা। স্বজন ও স্থানীয়দের দাবী পরকীয়ার কারনে পুড়িয়ে হত্যার ঘটনাটি ঘটেছে। হত্যার বিচার চান স্বজনেরা।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।