সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের অভিষেক অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শহরের কামাল নগর লেকভিউতে সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়ন এর অভিষেক অনুষ্ঠান পালিত হয়েছে গত কাল শনিবার ৪ সেপ্টেম্বর ২০২১, সকাল ১১টায়।
সাতক্ষীরা থেকে প্রকাশিত সাপ্তাহিক মুক্ত স্বাধীন পত্রিকার সম্পাদক আবুল কালামের সভাপতিত্বে দৈনিক বর্তমান কথার জেলা প্রতিনিধি ও সংগঠনের সাধারণ সম্পাদক জি এম মোশাররফ হোসেনের সঞ্চালনায় অন্ঠুানটি পরিচালিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক জি এম নূর ইসলাম উক্ত সংগঠরনর সকল সদষ্যকে ফুলের সুভেচ্ছা জানান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহম্মাদ আলী সুজন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আবুল কালাম বাবলা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংস্কৃৃতিক সম্পাদক শামীমা পারভীন রতœা। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী সাবেক ছাত্রনেতা মোঃ শরিফুল ইসলাম বাবু। অভিষেক অনুষ্ঠানে বক্তারা সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন স্ব স্ব পেশাদারিত্বের মাধ্যমে সমাজ এবং দেশের কল্যাণে আপনাদের মূল্যবান সময়কে ব্যয় করবেন। প্রধান অতিথির বক্তব্যে বলেন সাংবাদিকতা এমনই একটি পেশা যে পেশাটিকে অনৈতিক ও ভিন্নখাতে প্রবাহিত করার কোন সুযোগ থাকে না। সাংবাদিকতা পেশাটি এমনই একটি পেশা যেটি জনহিতকর, কল্যাণমূলক দেশ, জাতি ও মানব কল্যানে ব্যবহৃত হয়ে থাকে।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কাজী নাসীর উদ্দীন, মনিরুজ্জামান তুহিন, এস এম রনি, আশরাফুজ্জামান মুকুল, আবু বক্কার, হাসান গফুর, ইদ্রিস আলী, ইলিয়াস হোসেন, আলী মুক্তাদা হৃদয়, রাকিবুল ইসলাম, শরিফুল ইসলাম জুয়েল, জি এম ওমর ফারুক, জি এম শফিউল্লাহ, মাসুদুজ্জামান সুমন, মোশাররফ হোসেন, আহসানুর রহমান রাজিব, তরিকুল ইসলাম, জাকির হোসেন মিঠু, হাসান আলী বাচ্চু, আব্দুল মতিন, আব্দুল হাকিম, ফকরুল ইসলাম রিপন, ইয়াছিন মোড়ল, মাহবুবুর রহমান ও বাবলুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে পবিত্র আল-কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ রবিউল ইসলাম রবি অনুষ্ঠানের কার্যক্রম শেষে দুপুর ২.৩০টায় মধ্যাহ্নভোজ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত শিল্পী মোঃ আশরাফুজ্জামান মুকুল, আবুল কালাম ও মনিরুজ্জামান তুহিন।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংবাদিক মনিরুজ্জামান তুহিন।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।