বাংলাদেশ ও ভারত একই বৃন্তে দুটি ফুল: সাতক্ষীরায় ভারতীয় সহকারী হাই কমিশনার রায়না

রুহুল কুদ্দুস, আশাশুনি: আশাশুনিতে দু’দিনের ব্যক্তিগত সফর করছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না।

শনিবার বেলা ১১টায় আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিমের বিশেষ আমন্ত্রণে তিনি সস্ত্রীক আশাশুনিতে অবস্থান করছেন। আশাশুনি পৌছে তিনি প্রথমে উপজেলা চেয়ারম্যানের চাপড়াস্থ নিজস্ব বাস ভবনে ওঠেন। উপজেলা চেয়ারম্যান ও তার পরিবারের সাথে সহকারী হাই কমিশনার ও তার পতিœসহ সফল সঙ্গীরা কুশল বিনিময় করেন। এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না বলেন, বাংলাদেশ ও ভারত একই মায়ের দু’টি সন্তান বা বলা যেতে পারে একই বৃন্তে দুটি ফুল।

 

আপদে-বিপদে সর্বাস্থায় আমরা উভয়ের সাথী হতে চাই। দু’দেশের মানুষের স্বার্থ রক্ষায় আমরা একই সাথে কাজ করতে চাই। এরপর তিনি উপজেলার খোলপেটুয়া ও মরিচ্চাপ নদীতে নৌকা ভ্রমন করেন এবং বলাবাড়িয়া এলাকায় উপজেলা চেয়ারম্যানের চিংড়ি খামার পরিদর্শন করেন ও মধ্যহ্নভোজে মিলিত হন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিম, উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুচি সালমা, সহকারী হাই কমিশনারের সহধর্মিনী নন্দিতা কুমার রায়না, তাদের সফরসঙ্গী হোসেন মোহাম্মদ শফিউল্লাহ ও তার সহধর্মিনী, আশাশুনি থানার অফিসার ইনচার্জ মু. গোলাম কবির, আ’লীগ নেতা রাজ্যেশ^র কুমার দাশ, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল প্রমূখ। সহকারী হাই কমিশনার বিকালে চাপড়া রিভার ভিউ কেওড়া পার্ক পরিদর্শন শেষে উপজেলা চেয়ারম্যানের মহেশ^রকাটিস্থ ইনতি আইচ ফ্যাক্টরী ও মহেশ^রকাটি মৎস্যসেড পরিদর্শন করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত তিনি উপজেলা চেয়ারম্যানের বাসভবনে অবস্থান করছিলেন। এছাড়াও আজ রোববার তিনি সাতক্ষীরা জেলা প্রশাসকের সাথে মতবিনিময় শেষে বিকালে আশাশুনি ত্যাগ করবেন বলে তার সফর সঙ্গী সূত্রে জানাগেছে।

Check Also

আশাশুনি ইঁদুর মারা বিদ্যুতের তারে জড়িয়ে দু’জনের মৃত্যু

আশাশুনি উপজেলার শোভনালীতে ধান ক্ষেতের ইঁদুরের উপদ্রব দমন করতে পেতে রাখা বৈদ্যুতিক তারের ফাঁদে আটকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।