অস্ত্র ব্যবসায়ী আকুল হোসেন  গ্রেফতার হওয়ায় আনন্দ মিছিল ও পথসভা

মো.আল-আমিন। বেনাপোল প্রতিনিধি

কথিত অস্ত্রব্যবসায়ী ও  বহিষ্কৃত ছাত্রলীগ নেতা   আকুল হোসেনের গ্রেফতারে বেনাপোল বাজারে আনন্দ মিছিল ও পথসভা আয়োজন করে ছাত্রলীগের একাংশ। বিকাল সাড়ে তিনটায় শুরু হয় আনন্দ মিছিল ও পথসভা সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলে ।গ্রেফতারকৃত আকুল শার্শা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের দুই নাম্বার ঘিবা গ্রামের বাসিন্দা আকুল  2015  সাল থেকে বাংলাদেশ ছাত্রলীগ শার্শা উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছে। সাম্প্রতিক ডিবির অভিযানে বিপুল অস্ত্র এবং চারজন সহযোগীসহ গ্রেপ্তার হয় আকুল এতে আনন্দ প্রকাশ করেন স্থানীয় জনগণ এবং ছাত্রলীগের নেতা-কর্মীরা।

আনন্দমিছিল পথসভায় সভাপতিত্ব করে শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান ওয়াহিদ সহ আরো উপস্থিত ছিলেন শার্শা উপজেলার 11 টি ইউনিয়নের ছাত্রলীগ,যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাধারণ সম্পাদক মন্ডলী এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি জুলফিকার আলী মন্টু ।

এ সময় বক্তারা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির এই সিদ্ধান্তে ছাত্রলীগ কে ধন্যবাদ জানাই সাথে সাথে আওয়ামী লীগের যশোর জেলা কমিটির কিছু নেতা আকুল কে সহযোগিতা করায় তাদের তীব্র নিন্দা এবং কঠোর সমালোচনা করে। এক ছাত্রলীগ নেতা প্রশ্নের জবাবে ক্রাইম বার্তা কে জানাই “ইতিপূর্বেও আকুল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল অস্ত্র উদ্ধার করে শৃঙ্খলা বাহিনীর সদস্যরা”। গ্রেপ্তারকৃত আকুল অস্ত্র চোরাচালান, মাদক ব্যবসা ও টেন্ডারবাজিসহ আরো অসংখ্য অপকর্মের সাথে জড়িত ছিলেন বলে নিশ্চিত করে  স্থানীয় জনগণ।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।