অভয়নগরের নওয়াপাড়া পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারণা জমে উঠেছে

 

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর:

জমে উঠেছে যশোর জেলার অভয়নগরের নওয়াপাড়া পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারণা। দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন প্রার্থীরা। পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে ওলিগলি একই সাথে চলছে মাইকিং। আগামী ২০সেপ্টেম্বর ২০২১ নওয়াপাড়া পৌরসভা নির্বাচন উনুষ্ঠিত হবে। এর আগে করোনা পরিস্থিতির কারনে দুবার নির্বাচনি তারিখ পরিবর্তন করা হয়।পূর্ব ঘোষিত তফশিল মোতাবেক এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৩ জন মেয়র, ১১জন সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর ও ৫৫ জন সাধারন কাউন্সিলর।

নওয়াপাড়া পৌর মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন আ.লীগের প্রার্থী সুশান্ত কুমার দাস শান্ত (নৌকা) , ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের প্রার্থী এইচ এম মহসিন(হাতপাখা), ও জাতীয় পার্টির প্রার্থী মো; আলমগীর হোসেন ফারাজী(লাঙ্গল)।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রাথীর মধ্যে রয়েছেন ১,২ ও ৩ ওয়ার্ডে মহাকাল গ্রামের বাসিন্দা রত্না বেগম, আমডাঙ্গা গ্রামের আসমা বেগম, লক্ষীপুর গ্রামের শামছুন্নাহার, ধোপাদী গ্রামের রোকেয়া বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে গুয়াখোলা গ্রামের সুলতানা আরেফা,নওয়াপাড়া গ্রামের শিরিনা বেগম,গুয়াখোলা গ্রামের রুকসি বেগম, বুইকারা গ্রামের তহমিনা বেগম, ৭,৮ও ৯ নং ওয়ার্ডে একতারপুর গ্রামের রশিদা বেগম, রাজঘাট গ্রামের লাবনী আক্তার, ও দুর্গাপুর গ্রামের জাহানারা বেগম। মোট ১১ জন প্রার্থী।

সাধারণ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ড থেকে আব্দুল গফ্ফার বিশ্বাস, আব্দুল হামিদ মোল্যা, নূর ইসলাম, আলতাপ হোসেন,বিপ্লব হোসেন মোল্যা, আবুল হোসেন, তানভীর হোসেন তনু।
২ নং ওয়ার্ড থেকে মোস্তফা কামাল, পিতা: তৈয়ব আলী, মোস্তফা কামাল পিতা: গোলাম কুদ্দুস, সিরাজুল ইসলাম, নাসির উদ্দিন মোল্যা, শেখ ওয়াদুদ।
৩ নং ওয়ার্ড থেকে আব্দুর রউফ মোল্যা, রফিকুল ইসলাম মজুমদার, তালিম হোসেন, মফিজুর রহমান, জাকির হোসেন ও মতিয়ার রহমান মজুমদার। এর মধ্যে সম্প্রতি আব্দুর রউফ মোল্যা,তালিম হোসেন কে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন।
৪ নং ওয়ার্ড থেকে মেহেদী হাসান, আব্দুল মালেক হাওলাদার, আজিম শেখ, আব্দুস ছালাম ও জিয়া উদ্দিন।
৫ নং ওয়াড থেকে আকতার উদ্দিন,মশিয়ার রহমান,মিজানুর রহমান মোল্য, আমির হোসেন গোলদার।
৬ নং ওয়ার্ড থেকে লুৎফর রহমান বিশ্বাস, এম সামাদ খান, মো: মোকারম সেখ, বায়জিদ হোসেন. ইমরান সরোয়ার, সম্রাট হোসেন বাবু, মোস্তাক হোসেন. জাহাঙ্গীর হোসেন।
৭ নং ওয়ার্ড থেকে আব্দুল মাজেদ মুন্সি, বুলবুল আহমেদ হান্নান, জিয়াউল ইসলাম, আকরাম হোসেন, সাগর গাজী, সরদার মশিয়ার রহমান, জুবায়ের বিশ্বাস, মোজাফ্ফার হোসেন, রিফাদ হোসেন।
৮ নং থেকে মুজিবর রহমান, রজিবুল ইসলাম, আসাদ বিশ্বাস, বিপুল শেখ, আয়েতুল্লা খোমেনী।
৯ নং ওয়ার্ড থেকে আব্দুল গফ্ফার তরফদার, সমসের আলম, খায়রুল সরদার, ইনামুল হক, শফিকুল ইসলাম ও মিজানুর রহমান। মোট সাধারণ কাউন্সিলর প্রাথী ৫৪ জন।

Check Also

অভয়নগরে ৩০ টি বোমা ও দেড় কেজি গাণ পাউডার উদ্ধার

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর: যশোর জেলার অভয়নগর উপজেলায় বোমা কারিগরের বাড়ি থেকে ৩০ টি বোমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।