পাটকেলঘাটায় বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষ

পাটকেলঘাটা প্রতিনিধি: খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সন্নিকটে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ২০/২৫ জন আহত হয়েছে। আহতদেরকে পাটকেলঘাটা সাতক্ষীরা বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শি মশিয়ার রহমান জানান, বেলা ১ টার সময় পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের সন্নিকটে বিপরীত দিক থেকে আসা ট্রাক সাতক্ষীরা ট-১১-০২০৬ ও খুলনাগামী যাত্রীবাহী বাস খুলনা মেট্রো-জ -১১-০১৬৭ এর মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার মারাত্মক আহত হয়।

আহত ট্রাক ড্রাইভার কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা নিয়ে যাওয়া হয়। তবে ট্রাক ড্রাইভারের পরিচয় পাওয়া যায়নি। এ সময় আহত খুলনার বারান্দির টেকের হাটের নির্মল মন্ডল (৫০), খুলনার গিলেতলা ইলিয়াস হোসেন (২৫), সাতক্ষীরার সুলতানপুর গ্রামের রুনা বেগম (৫০), চোমরখালী গ্রামের সাধনা মন্ডল (৪৫), খুলনা শিরোমনির রেখা বেগম (৩৮) কে পাটকেলঘাটার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ঘটনার পরপরই সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌছে যান চলাচল স্বাভাবিক করে। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করি।

Check Also

সালিশি বৈঠক শেষে শ্যামনগরে দু’পক্ষর মধ্যে সংঘর্র্ষ, ১ জনের মৃত্যু

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সিরাজপুর গ্রামে বিবাদমান দু’পক্ষের মধ্যে সংঘর্ষে মোঃ রহমত মল্লিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।