অভয়নগরে বোমা তৈরির সময় বিস্ফোরণে আহত যুবকের মৃত্যু

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলায় নিজ ঘরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে শপ্পা (৩৫) নামে এক যুবক আহত হয়। ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার দিবাগত রাতের ভোর ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। এ সময় বোমা বিস্ফোরণে ওই ঘরের টিনের চালা উড়ে যায় এবং দেয়ালে ফাটলের সৃষ্টি হয়।

মৃত শপ্পা ১৩ সেপ্টেম্বর ২০২১ সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার উপজেলার রাজঘাট কার্পেটিং বাজার নামক এলাকায় এ ঘটনাটি ঘটায়। মৃত শপ্পা ওই এলাকার ইব্রাহিম মোল্যার ছেলে। তার হাতের তিনটি আঙুল, চোখ, মুখমণ্ডল, বুক ও দুটি পায়ে মারাত্মকভাবে জখম হয়। বোমাটি তৈরির সময় তার হাতেই বিস্ফোরিত হয় বলে পুলিশের ধারণা।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শপ্পা নিজ ঘরের দরজা লাগিয়ে ভেতরে বোমা তৈরি করার সময় তা বিস্ফোরিত হয়। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত ও পাঁচটি ধারালো রামদা উদ্ধার করে।

পুলিশ জানায়, শপ্পা একজন বোমা তৈরির কারিগর। সে নিজ ঘরে বোমা বানানোর সময় বিকট শব্দে তা বিস্ফোরিত হয়। এ সময় পরিবারের লোকজন ও স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে পাঠানো হয়। অবস্থার আরো অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল হতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল। তিনি জানান, ভোরেই শম্পা ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদিকে বোমা বিস্ফোরণের ঘটনায় শপ্পা ও তার স্ত্রীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের নামে মঙ্গলবার সকালে অভয়নগর থানার এসআই শাহ্ আলম বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় শপ্পার স্ত্রীকে আটক করেছে অভয়নগর থানা পুলিশ।

Check Also

অভয়নগরে ৩০ টি বোমা ও দেড় কেজি গাণ পাউডার উদ্ধার

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর: যশোর জেলার অভয়নগর উপজেলায় বোমা কারিগরের বাড়ি থেকে ৩০ টি বোমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।