খলিষখালি ইউপি নির্বাচন হবে ত্রিমুখী

খলিষখালী  প্রতিনিধি: আগামী ২০ সেপ্টেম্বর তালার খলিষখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন। বর্তমান নির্বাচনকে ঘিরে ৩ চেয়ারম্যান প্রার্থী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। দিন-রাত প্রার্থীরা এখন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও আশীর্বাদ চাচ্ছেন। বর্তমান চেয়ারম্যান সাংবাদিক মোজাফফার রহমান নৌকা প্রতিক নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি বর্তমান পাটকেলঘাটা আমিরুনেছা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। তবে খোজ নিয়ে দেখা গেছে, তার দলীয় নেতা কর্মীরা   দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে। সেই হিসেবে তিনি কতদুর এগিয়ে যাবেন সেটা নিয়ে আলোচনার শেষ নেই। তবে তার বিশ্বাস এবার ও তিনি নৌকার বিজয় ছিনিয়ে নিবেন।

অন্যদিকে সাবেক চেয়ারম্যান সাবির হোসেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি থেকে মনোনয়ন পেয়ে হাতুড়ি প্রতিক নিয়ে নির্বাচন করছেন। দেখা গেছে আওয়ামী লীগের অনেক নেতা কর্মী তার দিকে ভিড়ে গেছে। সেই হিসেবে তিনি প্রচার প্রচারণায় এগিয়ে আছেন। তিনি সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর কলেজের শিক্ষকতা করেন।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রেজাউল করিম মনু আনারস প্রতিক নিয়ে ব্যাপকভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনিও ভাল একটা অবস্থানে থাকবেন বলে প্রচার রয়েছে। তিনি তার দলীয় নেতা কর্মীদের নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন। তিনি সাতক্ষীরার সিটি কলেজে শিক্ষকতা করেন। এদিকে সরেজমিন খলিষখালী ইউনিয়ন ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, নির্বাচন হবে ত্রিমুখী।

এই ইউনিয়নে বিগত কয়েক বার জামায়াত সমর্থিত প্রাথীর জয়ী হয়েছেন সেই হিসেবে এবারও পরোক্ষ ভাবে  জামায়াতের সমর্থন রয়েছে  রেজাউল করিম মনুর দিকে।

তবে কে হবেন চেয়ারম্যান এই নিয়ে খলিষখালী ইউনিয়নের বিভিন্ন হাটবাজারের চায়ের দোকানগুলোতে আলোচনা সমালোচনার শেষ নেই। সাধারণ মানুষ চায় একজন সৎ লোক, যিনি সাধারণ মানুষের বিপদে আপদে এগিয়ে আসবেন। মানুষের দু:খ দুর্দশা বুঝবেন। সবাই চেয়ে আছে আগামী সোমবারের দিকে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।