অভয়নগরের নওয়াপাড়ার আকিজ সিটিতে ইলিশ মেলার উদ্বোধন

 

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার শিল্প, বানিজ্য ও বন্দর নগরী নওয়াপাড়ার তালতলাস্থ আকিজ সিটিতে ইলিশ মেলার উদ্ভোধন করা হয়েছে। দেশের অন্যতম স্বনামধণ্য ব্যবসায়িক প্রতিষ্ঠান আকিজ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সেখ নাসির উদ্দিন সিআইপি এ মেলার উদ্বোধন করেন। ১৬ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার বেলা ১১টায় আকিজ সিটির উদ্যোগে, আকিজ সিটির পার্কিং জোনে ইলিশ মেলার শুভ উদ্ভোধন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন তুরস্ক একিন গ্রুপের চেয়ারম্যান মোস্তাফা আকীন, ব্যবস্থাপনা পরিচালক এরকান আকীন, পরিচালক আহমেদ আকীন ও আকিজ জুট মিলস্ লিমিটেড এর নির্বাহী পরিচালক শেখ আব্দুল হাকিম সহ সকল আকিজ জুট মিলস লিঃ এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ।

দক্ষিণের নদীগুলো বরগুনার পায়রা-বিষখালী-বলেশ্বর এবং ভোলার তেঁতুলিয়া, বুড়াগৌরাঙ্গ হয়ে মেঘনা অববাহিকা থেকে বঙ্গোপসাগরে পড়েছে। এই নদীগুলো বেয়ে সাগর থেকে উঠে আসে ইলিশ। এই সকল নদী হতে সরাসরি জেলেদের কাছ থেকে সংগ্রহ করা ইলিশ এ মেলায় স্থান পায়। পাশাপাশি ইলিশের তৈরী বিভিন্ন ধরনের রেসিপি যেমনঃ সরিসা ইলিশ, ইলিশ পাতুড়ি, দই ইলিশ, ইলিশ খেচুড়ি, ভাজা ইলিশ, ইলিশের দো-পিয়াজি ইত্যাদি সকলের জন্য উন্মুক্ত করা হয়।

উক্ত ইলিশ মেলা ১৬ সেপ্টেম্বর ২০২১ থেকে শুরু হয়ে আগামী ১০ দিন অর্থাৎ ২৫ সেপ্টেম্বর ২০২১ইং তারিখ পর্যন্ত ক্রেতাদের জন্য উন্মুক্ত থাকবে।

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।