জামায়াত সংশ্লিষ্টতার অভিযোগে সাতক্ষীরায় ধর্মীয় জলসা থেকে ১০ পর্দানশীল নারী আটক( ভিডিও)

সাতক্ষীরা সংবাদদাতা: জামায়াত সংশ্লিষ্টতার অভিযোগে সাতক্ষীরায় একটি ধর্মীয় জলসা থেকে ১০ পর্দানশীল নারীকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ইউনিয়নের আলিপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়ে। গ্রেফতারকৃতরা হলেন হলেন- সাতক্ষীরা সদর উপজেলার আলিপুরের আব্দুল জলিল এর স্ত্রী মোছা মাজেদা খাতুন ( ৪৫ ), বাগেরহাট জেলার চিতলমারী থানার পরানপুর এলাকার মৃত মোস্তফার স্ত্রী মোছাঃ আনোয়়ারা বেগম ( ৫৮ ) সাতক্ষীরা সদর উপজেলা বাঁশদাহের মো: মনিরুল বাশার এর স্ত্রী মোছা: খাদিজা পারভীন ( ৪০ ), সাতক্ষীরা শহরের সুলতানপুর ঝিলপাড়ার মোছা চায়না পারভীন ( ৩৫ ), আলিপুর তালবাড়িয়ার মোছা ফিরোজা বেগম ( ৫৫ ) , আলিপুর বাজারখোলা এলাকার ইসমাইল মোড়লের এর স্ত্রী মোছা মর্জিনা খাতুন ( ৫০ ) , এছাড়া আলিপুর তালবাড়িয়ার ফরিদা খাতুন ( ৪৫ ) , একই এলাকার রাজিয়া খাতুন (৩৫), রাফিজা খাতুন ( ৪৫ ) ও বিউটি খাতুন ( ৪৫ )।
পুলিশের দাবি, আটকরা ওই এলাকার আব্দুল জলিলের বাড়িতে গোপন বৈঠক করছিলেন। তাদের কাছে ৩৩টি জিহাদি বই পাওয়া গেছে। তারা সবাই জামায়াতে ইসলামীর রুকনসহ বিভিন্ন পর্যায়ের নেত্রী।
সাতক্ষীরা সদর থানার ওসি মো. দেলোয়ার হুসেন জানান, গোপন সূত্রে খবর পেয়ে আমরা আব্দুল জলিলের বাড়িতে অভিযান চালাই। এ সময় তাদের হাতেনাতে গ্রেফতার করি। তার দাবি, আটক নারীরা নাশকতার লক্ষ্যে গোপন শলাপরামর্শ করছিলেন। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ৩৩টি জিহাদি বই।
তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ারস্ এ্যাক্ট এর ১৫ ( ৩ ) / ২৫ – ঘ ; ধারায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়।
এঘটনায় স্থানীয় জামায়াতের এক দায়িত্বশীল জানান,আটককৃতরা কেউ জামায়াতের সঙ্গে সংশ্লিষ্ট নেই।
স্থানীরা জানান,আটককৃতরা মহিলা জামায়াতের কোন সদস্য না। তারা অন্য কোন ধর্মীয় সংগঠনের সাথে জড়িত থাকতে পারে। তবে মাঝে মাঝে তারা আব্দুল জলিলের বাড়িতে ধর্মীয় আরৈাচনা করতো বলে শুনেছি।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।