শিশু সন্তানকে হত্যা পর মায়ের আত্মহত্যা

কুষ্টিয়া শহরের থানাপাড়া বাঁধ এলাকায় নয় মাসের শিশুপুত্রকে হত্যার পর আত্মহত্যা করেছেন মা।

বুধবার ভোরে শহরের থানাপাড়া বাঁধ এলাকার একটি বাড়ি থেকে মা আকলিমা খাতুনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় মায়ের পাশের পড়ে ছিল নয় মাসের শিশু জীমের লাশ।

নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার মাজেদের মেয়ে। আকলিমার স্বামী রতন অটোচালক।

এলাকাবাসী জানায়, গড়াই নদী সংলগ্ন থানাপাড়া পুরাতন বাঁধে স্বামী রতনের সাথে বসবাস করতেন আকলিমা খাতুন। স্বামীর বাড়ির পাশেই বাবার বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কার কাজ করায় মঙ্গলবার রাতে বাবার বাড়িতে নয় মাসের শিশু সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন আকলিমা। বুধবার ভোরে আকলিমার বাবা ঘরে ঢুকে দেখতে পান আকলিমা ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে ঝুলছে। পাশেই বিছানায় শিশু জীমের নিথর দেহ পড়ে আছে। তাৎক্ষনিক স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মা ও শিশু সন্তানের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ধারণা করা হচ্ছে, আকলিমা তার শিশু পুত্রকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

পুলিশ বলছে, আকলিমা মানসিক রোগী ছিলেন।

কুষ্টিয়া মডেল থানা অফিসার ইনচার্জ সাব্বিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানাপাড়া বাঁধের একটি বাড়ি থেকে মা ও শিশু সন্তানের লাশ করেছে পুলিশ। আকলিমা মানসিক রোগী ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছে। তবে তদন্ত প্রতিবেদন পেলে সবকিছু নিশ্চিত হওয়া যাবে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।