জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ডিবি ইউনাইটেড হাইস্কুলে বৃক্ষ রোপন

মাহফিজুল ইসলাম আককাজ ঃ মাদার অব হিউম্যানিটি গণতন্ত্রের মানস কন্যা, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় সাতক্ষীরা ডিবি ইউনাইটেড হাইস্কুলে বৃক্ষ রোপন করা হয়েছে। গতকাল বেলা ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে বৃক্ষ রোপন করেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মো. মমিনুর রহমান মুকুল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক পঙ্কন কুমার দাশ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক শিক্ষক আকলিমা খাতুন, ইংরেজি শিক্ষক মোস্তাফিজুর রহমান, সমাজ বিজ্ঞান শিক্ষক রেহেনা খাতুন প্রমুখ। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় সাতক্ষীরা ডিবি ইউনাইটেড হাইস্কুল চত্বরে ফলজ, বণজ ও ঔষধী গাছের চারা রোপন করা হয়। এসময় সাতক্ষীরা ডিবি ইউনাইটেড হাইস্কুলের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।