পাটকেলঘাটায় রমরমা দেহ ব্যবসার অভিযোগে আটক-৬

সংবাদদাতা: সাতক্ষীরার পাটকেলঘাটা থানার বিভিন্ন অভিজাত বাসাবাড়িতে সম্প্রতি এক রেস্টুরেন্টে মালিকের ছত্রছায়ায় রমরমা দেহ ব্যবসা সিন্ডিকেট গড়ে উঠেছে। এরই ধারাবাহিকতায় ৬ সেপ্টেম্বর বিকালে পাটকেলঘাটা বাজারের জোড়া টাওয়ার রোডের একটি বাড়ি থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৩ জোড়া বারবনিতাসহ খদ্দেরকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে এ সংবাদ লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। অনুসন্ধানে আরও জানা গেছে, পাটকেলঘাটার এক লেবাজধারী ভন্ডের চাকচিক্য ব্যবসার আড়ালে কাস্টমারের চাহিদা অনুযায়ী বারবনিতা সরবরাহ করা হতো। সাধারণদের জন্য টাকার পরিমানের উপর এ নরস্বাদ নির্ভর করে। দামী বারবনিতা পেতে হলে গভীর রাতে কালো ক্লাসের প্রাইভেটকার যোগে নির্ধারিত বাসাবাড়ির রুমে এ দেহ ব্যবসায়ীদের আনাগোনা লক্ষ্য করা গেছে। বুধবার পাটকেলঘাটা টাওয়ার রোড থেকে যাদেরকে থানার সাব-ইন্সপেক্টর বুলবুল আটক করতে সক্ষম হয়েছেন তাদের নাম সাংবাদিকদের জানাতে পারলেও যে বাড়ি থেকে আটক করা হয়েছে ঐ বাড়ির মালিক কে! তা নাকি জানাতে চান নি!

পুলিশের দেওয়া তথ্যমতে, আটককৃতরা হলো-খুলনা জেলার ডুমুরিয়া থানার আরশনগর গ্রামের ছমসের শেখের পুত্র রফিকুল শেখ(৩৭), একই গ্রামের জবেদ আলীর ছেলে মো: গফুর (৪৭) ও সাতক্ষীরা জেলা তালা থানার শাহপুর গ্রামের রিয়াজ শেখের স্ত্রী (৪০), একই থানার ঘোনা গ্রামের জলিল শেখের কন্যা (১৫), পাটকেলঘাটা থানার মির্জাপুর গ্রামের জলিল সরদারের পুত্র মোহাম্মদ আলী (৩৭), একই থানার খলিষখালী (এনেয়েতপুর) গ্রামের মন্টু সরদারের স্ত্রী (২৮)।

Check Also

সালিশি বৈঠক শেষে শ্যামনগরে দু’পক্ষর মধ্যে সংঘর্র্ষ, ১ জনের মৃত্যু

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সিরাজপুর গ্রামে বিবাদমান দু’পক্ষের মধ্যে সংঘর্ষে মোঃ রহমত মল্লিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।