অভয়নগরে দেড়শত লিটার মদসহ মাদক ব্যবসায়ী আটক

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় দেড়শ’ লিটার চোলাই মদসহ শুক্কুর আলী (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৬) যশোর ক্যাম্প। ৭ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার সময় নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের ফেরিঘাট এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব।আটক শুক্কুর আলী নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের বৌ বাজার এলাকার মৃত- হেদায়েত বিহারীর ছেলে।

র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন, (এক্স), বিএনএর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন, (এক্স), বিএন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে অভয়নগরের নওয়াপাড়া পৌরসভার ৪ ওয়ার্ডের ফেরীঘাটের নিকটস্থ ইউনিয়ন গোডাউনের রেল লাইনের দক্ষিণ পার্শ্বের জনৈক বাবু এর একতলা টিনশেড পাকা দালানের মধ্যে পৌঁছামাত্র সন্দেহভাজন কয়েকজন ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় শুক্কুর আলীকে আটক করা হয়। এবং তার কাছে থাকা দেড়শ’ লিটার চোলাই মদ এবং নগদ ২ হাজার ১শ’ ২৪ টাকা জব্দ করা হয়।
ওই দিনেই তাকে অভয়নগর থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা দেয়া হয়। এভাবে অভিযান চলতে থাকলেই অভয়নগর থেকে মাদক দূর করা সম্ভব।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।