র‌্যাবের পৃথক অভিযানে সাতক্ষীরায় ফেন্সিডিল ইয়াবাসহ গ্রেপ্তার ৩

কলারোয়ায় র‌্যাবের পৃথক অভিযানে ১০৫ বোতল ফেন্সিডিল ও ২৪০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো শার্শার কায়বা গ্রামের মৃত. এন্তাজ আলী গাজীর ছেলে মোঃ বেলাল হোসেন (৫০), কলারোয়ার কাউরিয়া গ্রামের মৃত. আসাদুল মোড়লের আব্দুস সালাম (২৮) এবং চন্দরপুর গ্রামের মৃত মোহাম্মদ সরদারের মোঃ আজিবার সরদার আজগর (৪২)।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প জানায় বুধবার রাত ১১ টার সময় র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানার কাজীরহাট বাজারের অনাস ইলেকট্রনিক এন্ড ফার্নিচার এর সামনে অভিযান চালায়। এ সময় বেলাল ও সালাম দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাদেরকে ১০৫ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করতে সক্ষম হয়। এব্যাপারে থানায় মামলা হয়েছে। মামলা নং-১৯, তারিখ ১৪/১০/২০২১ ইং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬ (১) সারনী ১৪ (গ)।

একই দিন বিকাল ৪টার দিকে র‌্যাব সদস্যরা কলারোয়ার সোনাবাড়িয়া গ্রামের জমাতের মোড়ে পৌঁছালে ১ জন ব্যক্তি একটি মোটরসাইকেল রেখে দৌড়াইয়া পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব তাকে আটক করে তল্লাসী করলে তার কাছ থেকে ২৪০ পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় মামলা হয়েছে। মামলা নং-১৮, তারিখ ১৩/১০/২০২১ ইং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬ (১) সারণী ১০ (ক)।

Check Also

সাংবাদিককে কারাদণ্ড- ক্ষমতার অপব্যবহার কি না সেটা তদন্ত শেষে ব্যবস্থা: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য চাওয়ায় শেরপুরের সাংবাদিক শফিউজ্জামান রানাকে ছয় মাসের কারাদণ্ড দেয়ার ঘটনা ক্ষমতার অপব্যবহার কি না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।