যশোরে ” এসিএল যুবকল্যাণ সংস্থা”র উদ্যোগে খাদ্যসামগ্রী ও শিশুদের মাঝে পোশাক বিতরণ

শেখ রাসেল হোসেন, যশোর প্রতিনিধিঃ

যশোরে “এসিএল যুবকল্যাণ সংস্থার” উদ্যোগে প্রতিবন্ধী, অসহায় ও সনাতন ধর্মাবলম্বী শিশুদের মাঝে ত্রাণ, খাদ্যসামগ্রী ও পোশাক বিতরণ করা হয়।

আজ ১৫ই অক্টোবর শুক্রবার সংস্থাটির নিজ কার্যালয়ে এই খাদ্যসামগ্রী ও পোশাক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভোরের কাগজ ও ডেইলি সানের যশোর জেলা প্রতিনিধি দেশ দর্পণ সম্পাদক জনাব আলমগীর কবীর, জনাব জহির ইকবাল নান্নু, জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রাপ্ত সংগঠন, স্বপ্নদেখো সমাজকল্যাণ সংস্থার সভাপতি ও অ্যাবাকাস সফটবিডি লিমিটেড এর চেয়ারম্যান সানজিদা ইয়াসমিন অপি, কো-চেয়ারম্যান, মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশন বাংলাদেশ, তোফাজ্জেল হোসেন মানিক, প্রতিষ্ঠাতা সভাপতি, গড়বো সমাজকল্যাণ সংস্থার সালাহউদ্দীন মুনির, নির্বাহী সদস্য সন্দীপন, মোঃ আব্দুল হামিদ, সহসাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি, যশোর জেলা শাখার বশির আহমেদ, ইন্সট্রাক্টর, আর আর এফ যশোর।
যশোর সদরের প্রায় ১৫জন প্রতিবন্ধী ও হতদরিদ্রদের মাঝে চাল,ডাল,আলু,লবণসহ অন্যান্য খাদ্যসামগ্রী ও পোশাক বিতরণ করা হয়। এসকল প্রতিবন্ধী ও অসহায়দের সহযোগীতায় এগিয়ে আসেন যশোর এমএম কলেজের বাংলা বিভাগের সাবেক প্রফেসর ও এসিএল যুবকল্যাণ সংস্থার সম্মানিত উপদেষ্টা ড.মোঃ মুস্তাফিজুর রহমান সহ সমাজের আরো অনেক গন্যমান্য ব্যাক্তিগণ।

সংস্থাটির উপদেষ্টা ড. মোঃ মুস্তাফিজুর রহমান আহবান করেন প্রতিবন্ধীরা আমাদেরই ভাই-বোন বা সন্তান। তারা সমাজের বোঝা নয়। আসুন ভালোবেসে তাদের পাশে দাঁড়াই।

Check Also

২০২৪ সালের সংসদীয় নির্বাচন নিয়ে চূড়ান্ত রিপোর্ট দিলো ইউরোপীয় ইউনিয়ন

২০২৪ সালের ৭ জানুয়ারি বাংলাদেশের সংসদ নির্বাচনের ফলাফল সংক্রান্ত রিপোর্ট পেশ করেছে ইউরোপীয় ইউনিয়নের নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।