সাতক্ষীরায় পুলিশ সদস্যের ফেন্সিডিল বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত

এসএম বাচ্চু:  তালার (পাটকেলঘাটা-চুকনগর) হাইওয়ে পুলিশ সদস্য উত্তম দাসের ফেন্সিডিল বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় আব্দুল গফুর মাহমুদ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত আব্দুল গফুর (৬০) তালা উপজেলার মদনপুর গ্রামের নেহাল উদ্দিন মাহমুদের ছেলে ও ডিআইজি আলীম মাহমুদের চাচাতো ভাই।

ফেন্সিডিল বহনকারী পুলিশ সদস্য কনস্টেবল নং ৯৯৭ উত্তম দাস (২৬) সাতক্ষীরা আদালতে দায়িত্বরত আছেন। প্রাইভেটকার চালক লুৎফর রহমান (২৫) সাতক্ষীরা সদর থানা এলাকার বাসিন্দা। এ ঘটনার পর ওই প্রাইভেটকার থেকে ফেন্সিডিলসহ পুলিশের ওই কনস্টেবল উত্তম দাস (২৬) ও চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে উপজেলার মদনপুর বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন গফুর মাহমুদ।

সে সময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা দ্রুতগতির খুলনাগামী ঢাকা মেট্রো ১২-৪৬৫৫ নম্বরের প্রাইভেটকারটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মারাত্মকভাবে আহত হন গফুর মাহমুদ।

রাইভেটকারটিও দুমড়ে মুচড়ে যায়। দূঘর্টনার কারনে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রাখে।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রাইভেটকারটি তল্লাশি করে ছয় বোতল ফেন্সিডিল, ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে হাইওয়ে পুলিশ। এদিকে আহত গফুর বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। শনিবার সকালে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, প্রাইভেটকারে থাকা পুলিশ সদস্য উত্তম দাস ও প্রাইভেটকার চালক লুৎফর রহমানকে আটক করেছে হাইওয়ে পুলিশ। এ ঘটনায় হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মেহেদী হাসান তালা থানায় মামলা দায়ের করেছেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।