দলীয় ছিনতাইকারী গ্রেপ্তারের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

শ্যামনগর প্রতিনিধি: মটর সাইকেল ছিনতাইয়ের সাথে জড়িতদের পাশাপাশি মটর সাইকেল মালিক সমিতি নেতৃবৃন্দের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন হয়েছে। মঙ্গলবার বেলা দশটায় শ্যামনগর সদর মটর সাইকেল মালিক সমবায় সমিতির ব্যানারে উপজেলার বিভিন্ন ইউনিয়নের মটর সাইকেল মালিকরা প্রেসক্লাব চত্ত্বরে ঐ মানববন্ধনে অংশ নেয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনে সমিতির সাধারণ সম্পাদক শেখ হেলাল উদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আব্দুল্লাহ আল মামুন, আব্দুস সোবহান, মোঃ কামরুজ্জামান প্রমুখ। এর আগে শ্যামনগর চৌ-রাস্তা থেকে শুরু হয়ে মটর সাইকেল মালিক সমিতির সদস্যদের বিক্ষোভ মিছিল উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সমিতির সভাপতি সাবের হোসেন জানান, সোমবার সন্ধ্যায় উপজেলার চন্ডিপুরস্থ বিদ্যুৎ অফিসের সামনের সড়ক থেকে গোপালপুর গ্রামের রবিউল ইসলামের মটর সাইকেল ছিনিয়ে নেয় স্থানীয় কয়েক যুবক। এসময় মটর সাইকেল নিয়ে ঘটনাস্থল ত্যাগের চেষ্টা করলে ছিনতাইয়ের সাথে জড়িতরা রবিউলকে আটক করে বেপরোয়া মারধর করে তার মটর সাইকেল নিয়ে চম্পট দেয়। পথচারীদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে সংগাহীন অবস্থায় তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, ছিনতাই হওয়া মটর সাইকেল উপজেলা সদরের টার্মিনাল এলাকার একটি বাড়িতে রয়েছে-এমন খবরে রাত আটটার দিকে সমিতির অপরাপর নেতৃবৃন্দকে নিয়ে সেখানে পৌছালে ছিনতাইকারীদের সহযোগীরা একযোগে তাদের উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের হামলায় তিনি নিজেসহ তিনজন মারাত্বকভাবে আহত হলে রাতে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শ্যামনগর থানা পুলিশ সুত্র জানায় মটর সাইকেল ছিনতাইসহ মারধরের ঘটনায় সোমবার রাতে মটর সাইকেলের মালিক রবিউল ইসলাম ১০ জনের নাম উল্লেখসহ ৫/৭ জনকে আসামী করে একটি মামলা করে। মঙ্গলবার দুপুরে এজাহার নামীয় ৫ নং আসামী শাহাজান হোসেনকে শ্যামনগর বাসষ্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও দাবি করেছে পুলিশ।

Please follow and like us:

Check Also

কালিগঞ্জে পল্লী বিদ্যুতের কর্মচারীদের বেপরোয়া মারপিটে সাংবাদিকসহ আহত ৩

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি কালিগঞ্জ জোনের কর্মকর্তা ও কর্মচারীদের অবৈধ কর্মকান্ডের প্রতিবাদ করায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।