সাতক্ষীরায় ইউপি নির্বাচনে আ.লীগের প্রার্থী পরিবর্তন

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী পরিবর্তন করা হয়েছে।

এই ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে লড়বেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সজল মুখার্জী। এর আগে এই ইউনিয়নে আওয়ামী লীগ কেন্দ্রীয়ভাবে মনোনয়ন দিয়েছিল বর্তমান চেয়ারম্যান গাজী শওকতকে।

গাজী শওকতকে মনোনয়ন দেওয়ার পর তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে সজল মুখার্জী কেন্দ্রে পুনর্বিবেচনার দাবি জানান। তার দাবির স্বপক্ষে ধলবাড়িয়ায় মানববন্ধন এবং সংবাদ সম্মেলনসহ বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

অবশেষে বৃহস্পতিবার আওয়ামী লীগ গাজী শওকতের স্থলে সজল মুখার্জীকে মনোনয়ন দেয়।

দলীয় সভানেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত এক পত্রে বলা হয়, ধলবাড়িয়া ইউনিয়নে প্রার্থী পরিবর্তন করে সজল মুখার্জীকে মনোনয়ন দেওয়া হলো।

এ ব্যাপারে সজল মুখার্জী  বলেন, মনোনয়ন পরিবর্তন করে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে। এ সংক্রান্ত একটি পত্র পেয়েছি আমি। পত্রে দলীয় সভানেত্রী শেখ হাসিনার স্বাক্ষার রয়েছে।

মনোনয়ন পরিবর্তনের বিষয়ে জানতে চাইলে গাজী শওকত যুগান্তরকে বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। আমাকে মনোনয়ন দেওয়ার চিঠি আমার কাছে রয়েছে। মনোনয়ন পরিবর্তনের কোনো চিঠি আমার কাছে আসেনি।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।