অভয়নগরে মাদকসহ মাদক-ব্যবসায়ী গ্রেফতার

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার বাণিজ্যিক শহর হিসেবে বিখ্যাত নওয়াপাড়ায় এক কেজি গাজা ও ৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ শীর্ষ মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী সোহেল কাজীকে (৩১) আটক করেছে অভয়নগর থানা পুলিশ। ৮ নভেম্বর ২০২১ সোমবার বিকালে পৌরসভার আমডাঙ্গা গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী সোহেল কাজী আমডাঙ্গা গ্রামের গিয়াস উদ্দিন কাজীর ছেলে। এ ব্যাপারে অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো: বনী আমিনসহ থানা পুলিশের একটি চৌকস টিম মাদক ব্যবসায়ী সোহেল কাজীর আমডাঙ্গা গ্রামের বাড়িতে অভিযান চালায়।
অভিযানে তল্লাশী চালিয়ে তার বাড়ির গোপনস্থান থেকে এক কেজি গাজাঁ ও ৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সোহেল কাজীকে আটক করা হয়।
এ ব্যাপারে অভয়নগর থানায় একটি মামলা রুজু করা হয়েছে। যার নং- ০৪, তাং- ০৭/১১/২১ইং। উল্লেখ্য আটক সোহেল কাজী এর আগে পুলিশের হাতে মাদকসহ একাধিক বার আটক হয় এবং অভয়নগর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এরপরও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে দেদারছে। তাকে আটক করে জেল হাজতে পাঠালেও জেল থেকে বেরিয়ে আগের ন্যয় শুরু করে মাদকের ব্যবসা। অভিযান এভাবে অব্যাহত থাকলে অভয়নগর উপজেলাসহ বাংলাদেশ মাদক মুক্ত করা সম্ভব বলে জানিয়েছেন সচেতন মহল।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।