আগরদাড়ী ও শিবপুরে ১১টি ভোট কেন্দ্রে সংহিসতার আশংকা!

নিজস্ব প্রতিনিধি: ১১ নভেম্বর সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ী ও শিবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের কয়েকটি ভোট কেন্দ্রে সংহিসতার আশংকা করছেন স্থানীয়রা। সূত্রে জানা যায়, এই নির্বাচনকে সামনে রেখে এই দুটি ইউনিয়নের প্রার্থীরা শান্তিপূর্ণ পরিবেশে প্রচার প্রচারণা করলেও ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই যেন নির্বাচনী অফিস ভাংচুর, হুমকি-ধামকি, পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ পাওয়া যাচ্ছে। তবে রাত পোহালেই কাল ইউপি ভোট গ্রহণ। তাই এসব ঘটনায় এই দুটি ইউনিয়নের মোট ১১টি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ হয়ে পড়ছে। আগরদাড়ী ইউনিয়নে আগরদাড়ী ১ ও ২নং ওয়ার্ড, ধলবাড়িয়া স্কুল, নেবাখলী স্কুল, বাঁশঘাটা স্কুল, ইন্দ্রিরা, রামেরডাঙ্গা কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে মনে করছেন স্থানীয়রা। শিবপুর ইউনিয়নে খানপুর, ঝিটকা, শিয়ালডাঙ্গা, পায়রাডাঙ্গা কেন্দ্র ঝুঁকিপূর্ণ।

আগরদাড়ী ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ শাহিদ জানান, তার মোটরসাইকেল প্রতীকে নেবাখালী এলাকায় একটি নির্বাচনী অফিস করে। কিন্তু কিছুদিন আগে তার নির্বাচনী অফিসটি কে বা কারা গভীর রাতে ভাংচুর করে এবং পোস্টার ছিড়ে ফেলে। আগরদাড়ী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মজনুর রহমান জানান, তার চশমা প্রতীকে ইউনিয়নে কয়েকটি স্থানে কে বা কারা গভীর রাতে পোস্টার ছিড়ে ফেলেছে। আগরদাড়ী নৌকার চেয়ারম্যান প্রার্থী মঈনুল ইসলাম জানান, কিছুদিন আগে রামেরডাঙ্গায় নৌকার নির্বাচনী অফিস করেন। কিন্তু তার নির্বাচনী অফিসে টাঙানো বাঁশের নৌকাটি গভীর রাতে কে বা কারা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এঘটনায় সাতক্ষীরা থানায় তিনি জিডি করেছেন বলে তিনি জানান।
শিবপুর নৌকার চেয়ারম্যান প্রার্থী শওকত আলী জানান, গত সোমবার পায়রাডাঙ্গায় একটি মহল তার তার কর্মীদেরকে মারধর করে এবং নৌকা প্রতীকে পোস্টার ছিড়ে ফেলে দেয়। অপরদিকে একই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ জানান, তার প্রতিপক্ষ আনারস প্রতীকে প্রচারণা না করতে হুমকি ধামকি প্রদান করছেন।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।