টানা ৭ বারের চেয়ারম্যান সাতক্ষীরার বিএনপির সম্পাদক

ক্রাইমবাতা রিপোট: টানা ৭ম বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন সাতক্ষীরা সদর উপজেলার ৩নং লাবসা ইউপির আব্দুল আলীম। তিনি ২০২১ সালের ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৬৩১৯ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীক নিয়ে ৩২৯৭ ভোট পেয়েছেন।

গণ বৃহস্পতিবার সাতক্ষীরার সদর উপজেলায় ১৩টি ইউপিতে যে সমস্থ প্রার্থীরা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাঁর মধ্যে তিনি সব থেকে বেশি ভোটে নির্বাচিত হয়েছেন। তিনি জানান, ১৯৮৮ সালের ২৯ ডিসেম্বর প্রথম বারের মতো লাবসা ইউপি থেকে সাধারণ মানুষের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। সেই থেকে একটানা ৭ বার চেয়ারম্যান নির্বাচিত হলেন। বিগণ সমায়ের নির্বাচনে দলীয় প্রতীক না থাকলেও গণ ৬ষ্ঠ বারের নির্বাচনে তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছিলেন।

এবারের নির্বাচনে দলীয় প্রতীক ছিল না। তবে ক্ষমতাসীন দলের প্রতীক নৌকার সাথে ভোট যুদ্ধে জনসাধারণ যে ভালবাসায় তাকে সিক্ত করেছে তা এক মহাকালের ইতিহাস বলে মনে করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জনগণের এ ভালবাসার প্রতিদান দিয়ে যাবেন নিজের শেষ রক্তবিন্দু দিয়ে। রাজনৈতিক ভাবে তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অনুসারী। বর্তমান সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য সচিবের দায়িত্ব পালন করছেন। তিনি আরও জানান, লাবসা ইউনিয়নের নিভৃত পল্লী খেজুরডাঙ্গা গ্রাম থেকে জন্ম নিয়ে জামিদার ও ইতিহাস ঐতিহ্যের উপশহর লাবসা ইউনিয়নের মানুষের সেবা করে যাচ্ছেন। বর্তমান এ ইউনিয়নের মানুষ বেতনা নদীর নাব্যতা সংকটের কারণে জলাবদ্ধতার শিকার হয়ে খুব কষ্টে দিনযাপন করছেন। এর থেকে পরিত্রাণের ব্যবস্থা করাই হবে-এবারের সেবার মুল মন্ত্র।

Check Also

সাতক্ষীরায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

দেবহাটা প্রতিনিধি :- সাতক্ষীরা  সদর উপজেলার আলীপুরে ট্রাক চাপায় এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০শে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।