সমস্যায় জর্জরিত ইবির সাদ্দাম হল, প্রভোস্ট কার্যালয়ে তালা

 ইবি সংবাদদাতাঃ

বিভিন্ন সমস্যার সমাধানের দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট কার্যালয়ে তালা দিয়েছে আবাসিক শিক্ষার্থীরা।

শনিবার (১৩ নভেম্বর) দুপুরে সাদ্দাম হোসেন হলের ইন্টারনেট ভোগান্তি, রিডিং রুমের বেহাল দশা, খেলার সামগ্রীর অপ্রতুলতা ও নিম্নমান, অপরিচ্ছন্ন শৌচাগার সমস্যা নিরসনে হল প্রভোস্ট কার্যালয়ে অভিযোগ জানিয়েছে হলের আবাসিক শিক্ষার্থীরা।

সাদ্দাম হোসেন হলের আবাসিক শিক্ষার্থী সূত্রে জানা যায়, হল খোলার একমাস হওয়ার পরেও ইন্টারনেট সমস্যার এখনও সমাধান হয়নি। রিডিং রুমের বেহাল দশা নিয়ে একাধিক বার অভিযোগ জানানোর পরেও প্রতিকার পায়নি শিক্ষার্থীরা। হলের অপরিচ্ছন্ন শৌচাগার ব্যবহার নিয়ে নিত্য দিনের বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হচ্ছে তাদের। এছাড়াও খেলার সামগ্রীর যেমন অপ্রতুলতা রয়েছে তেমনই স্বল্প সংখ্যক যা সামগ্রী প্রদান করা হয়েছে তার মান নিয়েও অসন্তুষ্ট শিক্ষার্থীরা।

পরে ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিকী আরাফাত ও প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন শিক্ষার্থীদের আশ্বস্ত করলে তারা তালা খুলে দেয় বলে জানিয়েছেন ছাত্রলীগ কর্মী শিমুল।

শিক্ষার্থীরা আরও জানান, আমরা বিভিন্ন সময় হল কর্তৃপক্ষকে আমাদের সমস্যার বিষয়ে অভিযোগ করলেও তারা বিষয়গুলো আমলে নিচ্ছেন না। হল প্রভোস্টকে কোনো সমস্যার বিষয়ে ফোন দিলে তিনি বলেন আমি দায়িত্ব নিতে পারছিনা, তোমরা করো।

সার্বিক বিষয়ে সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. গৌতম কুমার দাসের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই বিষয়ে আমি কোনো মন্তব্য করতে রাজি না।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।