নির্মানের ২ বছর পর আশাশুনির মানিকখালী সেতু উদ্বোধন করেন ওবায়দুল কাদের

আশাশুনি সংবাদদাতা: আশাশুনি উপজেলার খোলপেটুয়া নদীর উপর মানিকখালী সেতুর ভার্চুয়াল পদ্ধতিতে শুভ উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। রবিবার সকাল ১১ টায় তিনি এ সেতুর উদ্বোধন করেন।

আশাশুনি উপজেলা বাসির দাবির পরিপ্রেক্ষিতে ২০১৪ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা সফরে এসে খোলপেটুয়া নদীর উপর মানিকখালী সেতু নির্মাণের ঘোষণা দেন। ২৫/৫/১৭ তারিখে ব্রিজের নির্মাণ কাজ শুরু হয় এবং ২৫/৫/১৯ তারিখে সেতুর নির্মাণ কাজ সমাপ্ত হয়।

এই সেতু নির্মাণের ফলে আশাশুনি উপজেলার সাথে খুলনা জেলার পাইকগাছা ও কয়রা উপজেলার যোগাযোগের এক অনন্য দৃষ্টান্ত স্থাপিত হয়েছে। উদ্বোধন শেষে আশাশুনি মানিকখালি সেতু প্রান্তে ফলক উন্মোচন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম।

এ সময় তিনি বলেন আশাশুনি বাসির প্রাণের দাবি প্রধানমন্ত্রীর ঘোষণা মানিকখালী সেতু নির্মাণের মধ্য দিয়ে আজ বাস্তবায়িত হলো। প্রাকৃতিক দুর্যোগ ও নদী ভাঙ্গন কবলিত এলাকার মানুষের যাতায়াতের জন্য সেতু নির্মাণের মানুষের যাতায়াত ও পরিবহন ব্যবস্থার সুবিধা হয়েছে।

এই সেতুতে ভবিষ্যতে যাতে টোল আদায়ে মুক্ত থাকে তার জন্য তিনি প্রধানমন্ত্রী, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি দাবি জানান। এ সময় উপস্থিত ছিলেন উপ-বিভাগীয় প্রকৌশলী জিয়াউদ্দিন আহমেদ, তরিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান স.ম. সেলিম রেজা মিলন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, দপ্তর সম্পাদক জগদিস সানা আশাশুনি প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকবৃন্দ জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

Check Also

বুধহাটায় বাড়ির সকলকে অচেতন করে দুর্দ্ধর্ষ ডাকাতি

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা লম্বাডাঙ্গা গ্রামে বাড়ির সকলকে অচেতন করে দুর্দ্ধর্ষ ডাকাতি সংঘটিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।