অভয়নগরের লিমন নারায়নগঞ্জে খুন

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার ছেলে লিমন (২২) ঢাকার নারায়নগঞ্জে খুন হয়েছে বলে জানা যায়। ১৪ নভেম্বর ২০২১ সোমবার দিবাগত রাতে ভোর ৪টায় সহকর্মীর হাতে সে খুন হয়েছে । সে উপজেলার শুভরাড়া ইউনিয়নের হিদিয়া গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে বলে জানা যায়।

সংসারের উন্নতি ও মায়ের কষ্ট লাঘবের জন্য কিছুদিন ধরেই লিমন নারায়ণগঞ্জের প্রসিদ্ধ গার্মেন্টস প্রতিষ্ঠান ‘এ ওয়ান পোলার লি:’ ফ্যাক্টরীতে সিজারম্যান হিসাবে কর্মরত ছিল।

লিমনের এলাকার ছেলে একই গার্মেন্টসের কর্মী সেলিম এ প্রতিবেদককে বলেন, নাইট ডিউটি করা কালিন সময়ে গত ১৪ নভেম্বর ২০২১ সোমবার দিবাগত রাতে ভোর ৪ টার দিকে লিমনের সহকর্মী ঘাতক আমিনুল (২৪) এর সাথে লিমনের বাগবিতণ্ডা হয়। তর্ক- বিতর্কের এক পর্যায়ে আমিনুলের হাতে থাকা ধারালো সিজার দিয়ে লিমনকে আঘাত করে।

আহত লিমনকে অতিদ্রুত স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক লিমনকে মৃত ঘোষণা করেন। তৎক্ষণাৎ ঘাতক আমিনুল পালিয়ে গেলেও গার্মেন্ট কর্মীদের সহায়তায় আশুগঞ্জ থানা পুলিশ অতিদ্রুতই আমিনুলকে গ্রেপ্তার করে। ঘাতক আমিনুলের বাড়ি কিশোরগঞ্জে। এ রিপোর্ট লেখা কালীন পোস্টমর্টেম শেষে লিমনের লাশ অভয়নগরের বাড়ির পথে বলে সুত্র থেকে জানা যায়। এদিকে লিমনের মৃত্যুর খবরে তার গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। জনম দুঃখিনী মায়ের আহাজারীতে ভারি হয়ে উঠেছে আকাশ বাতাস।

অতিদ্রুতই প্রশাসনের কাছে লিমনের এই মর্মান্তিক হত্যার বিচার এবং যথাযথ কর্তৃপক্ষের কাছে এর ক্ষতিপূরণ দাবি করেছে এলাকাবাসী।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।