দেবহাটায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

দেবহাটা প্রতিনিধি: – দেবহাটায় আইন শৃঙ্খলা, চোরাচালান নিরোধ, সন্ত্রাস ও নাশকতা, মানব পাচার প্রতিরোধ, যৌতুক ও বাল্যবিবাহ নিরোধ এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২ টায় উপজেলা সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষি অফিসার শরীফ মোহাম্মদ তিতুমীর, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু,পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, নওয়াপাড়া ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আব্দুল লতিফ, উপজেলা সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, মহিলা বিষয়ক অফিসার নাসরিন জাহান।
এসময় ইমাম সমিতির সভাপতি হাফেজ আব্দুস সাত্তার, দেবহাটা সরকারী বিবিএমপি ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক মদন মোহন পাল, বিজিবি’র কোম্পনী কমান্ডার বন্দে আলী  সহ উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসাররা উপস্থিত ছিলেন। সভায় আগামী ২৮ নভেম্বর আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা, বাল্য বিবাহ শূন্যের কোটায় নামিয়ে আনা, ব্যাটমিন্টন খেলার জন্য হুকিং করে বিদুৎ চুরি বন্ধ করার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহত হয়। এর আগে উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা ও ভোক্তা অধিকার বিষয়ে পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Check Also

দেবহাটায় শূন্য ভোট নিয়ে রেকর্ড ভেঙে ফেললেন চোরাকারবারি সাঈদ

দেবহাটা প্রতিনিধি:-  সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরা দেবহাটা উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের নির্বাচন। রোববার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।