ঐক্যবদ্ধ হয়ে‌ নৌকার পক্ষে কাজ করার আহ্বান ডাঃ রুহুল হকের

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানালেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী, সাতক্ষীরা-০৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আফম রুহুল হক।

বুধবার বেলা ১১টায় আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল কাউন্সিলরদের সাথে ভার্চুয়াল
মতবিনিময় কালে উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি বলেন, পার্টির সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে এবং এ ঐক্য ভবিষ্যতেও অটুুুট থাকবে। বঙ্গবন্ধুর আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনায় আমরা বিশ্বাসী। নেত্রী যাকে নৌকা প্রতীক দিবেন আমাদের সবার উচিত সকল ভেদাভেদ ভুলে তার জন্য কাজ করা। দেশের স্বার্থে, মানুষের স্বার্থে এবং সর্বোপরি দলের স্বার্থে আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও সমর্থকদের দলের মধ্যে দূরত্ব মিটিয়ে ভেদাভেদ ভুলে এবং সকল অভিমানকে পিছনে ঝেড়ে ফেলে নৌকায় ভোট দিয়ে নৌকা প্রার্থীককে বিজয়ী করতেই হবে। নৌকার প্রার্থী মাননীয় প্রধানমন্ত্রীর প্রার্থী, আওয়ামী লীগের প্রার্থী। চোখ বন্ধ করে নৌকায় ভোট দিতে হবে। নৌকার জয় ছিনিয়ে আনা আমাদের নৈতিক দায়িত্ব। নৌকার বিরোধিতাকারকরা দলের সাথে বেঈমানী করার সামিল। ইতিমধ্যেই অনেককে নৌকার বিরুদ্ধে প্রার্থী হওয়ায় দল থেকে বহিষ্কার করা হয়েছে। তাদের ব্যাপারে দলীয় হাইকমান্ড কঠিন ব্যবস্থা নিতে প্রস্তুত।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, শোভনালী ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত‍্যশী শম্ভুজিৎ মন্ডল। প্রভাষক রবীন্দ্র নাথ সরকারের সঞ্চালনায় এবং শম্ভুজিত মন্ডলের সার্বিক ব্যবস্থাপনায় এসময় সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক, ইউনিয়ন ও ওয়়াার্ড কাউন্সিলরবৃৃন্দ, আওয়ামী লীগ ও অংগসংগঠন নেতৃত্বীবৃন্দের উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা শ্রমিকলীগের সভাপতি, সদর ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী ঢালী সামছুল আলম, মৌমাছি এনজিও’র পরিচালক সুশান্ত মল্লিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।