সাংবাদিক আলতাফ কারাগারে

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা প্রেসক্লাবের  সাবেক সভাপতি,বিটিভির সাবেক জেলা প্রতিনিধি আমারদেশ পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক আলতাফ হুসাইনকে সাতক্ষীরা কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) সকাল ১১টায় এক প্রেস ব্রিফিংয়ে সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আখতার বলেন, আবাসন ব্যবসার নামে জমির দালালি ও প্রতারণার অভিযোগে আলতাফ হুসাইনকে র‌্যাব গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ১৪টি মামলা বিচারাধীন আছে।

আলতাফ হুসাইনকে আটকের পর নারায়নগঞ্জ থেকে সাতক্ষীরায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার রাতে র‌্যাব-১ এর সদস্যরা তাকে সাতক্ষীরা সদর থানা পুলিশের হাতে সোপর্দ করেছেন। এর আগে মঙ্গলবার রাতে তাকে নারায়নগঞ্জের রূপগঞ্জের  মধুখালী এলাকার একটি বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

আলতাফ হুসাইন সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক আলোর পরশ (বর্তমানে বন্ধ) পত্রিকার সম্পাদক ,সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক  সভাপতি ছিলেন,বাংলাদেশ টেলিভিশন ও দৈনিক আমার দেশ পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি ছিলেন। । একই সময়ে তিনি সাতক্ষীরা জামায়াতের প্রচার সেক্রেটারী ছিলেন।

প্রেস ব্রিফিংয়েসাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আখতার উল্লেখ করেন যে, আলতাফ হুসাইনের বিরুদ্ধে ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাইদীর ফাসির আদেশ হওয়ার পর ব্যাপক সহিংসতার মাধ্যমে সাতক্ষীরা সিটি কলেজের প্রভাষক এবিএম মামুন হত্যার মামলা হয়। এর আগে ও পরে তার বিরুদ্ধে আরও কমপক্ষে ১৩টি বিস্ফোরক ও নাশকতার কয়েকটি মামলা হয়। হত্যাসহ আরও কয়েকটি মামলা বিচারাধীন রয়েছে।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, তিনি সরকারবিরোধী ষড়যন্ত্র ও পুলিশের কাজে বাধা সৃষ্টি ছাড়াও সহিংসতা এবং জেলাব্যাপী অবরোধে নেতৃত্ব দেওয়ার অভিযোগে মামলা হয়।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ পরিদর্শক আব্দুল আজিজ ও সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মঞ্জরুল হাসান উপস্থিত ছিলেন। জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারের ভিডিও

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।