মুন্সিগঞ্জ নৌকার সমর্থকে কুপিয়ে জখম

মুন্সিগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের দক্ষিণ চরমশুরা (আলির টেক) এলাকায় নৌকা প্রতীকের কর্মী রাসেদ বেপারীকে (৩২) কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আফসার উদ্দিন ভূইয়া। তার সমর্থক ও কর্মী রাসেদ বেপারী রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে আলির টেক এলকায় মোটরসাইকেল নিয়ে নির্বাচনী প্রচরণায় বের হয়েছিলেন। এসময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের হাজি আক্তারুজ্জামান জীবনের সমর্থকরা রাসেদের মোটরসাইকেলের গতিরোধ করে তাকে কুপিয়ে জখম করে।

এসময় তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় এবং মোটরসাইকেল ভাঙচুর করে বলে দাবি করা হয়। পরে লোকজন তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর হাসাপাতাল নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতারে প্রেরণ করেন।

এ ব্যাপারে আহতের ছোট ভাই মামুন বেপারী বলেন, আমার ভাই মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। শুধুমাত্র নৌকার কর্মী হওয়ায় আমার ভাইকে দা দিয়ে কুপিয়ে জখম করে তারা।

মুন্সিগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহাগ বলেন, আহতের মাথায় ২টি কোপ লেগেছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নৌকা প্রতীকের প্রার্থী আফছার উদ্দিন ভূইয়া বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার কর্মী হওয়ায় রাসেদকে কুপিয়ে জখম করেছে জীবনের লোকজন। আমার কর্মীর অবস্থা খুবই গুরুতর। আমি বিষয়টি মোবাইল ফোনে পুলিশ সুপারকে অবহিত করেছি।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব বলেন, এখনো অভিযোগ পাইনি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বিষয়টি দেখছি।

Check Also

সাতক্ষীরায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

দেবহাটা প্রতিনিধি :- সাতক্ষীরা  সদর উপজেলার আলীপুরে ট্রাক চাপায় এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০শে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।