বিএনপি এমপিদের পদত্যাগের হুঁশিয়ারি

বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার অনাকাঙ্ক্ষিত কিছু ঘটলে সংসদ থেকে একযোগে পদত্যাগের হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি থেকে নির্বাচিত ছয় সংসদ সদস্য।

রোববার সকালে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজার সামনে মানববন্ধনে বিএনপি দলীয় সংসদ সদস্যরা এ হুঁশিয়ারি দেন।

এ সময় এমপি সিরাজ বলেন, সংসদে আমরা একমাত্র নির্বাচিত প্রতিনিধি। আমরা জনগণের প্রতিনিধি। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাচ্ছি। জনগণের পক্ষ থেকে আমরা তার মুক্তি চাই।

তিনি বলেন, সরকার আমাদের কী দেখায়? আইনমন্ত্রী বললেন, বিএনপি চাইলে বিদেশ থেকে ডাক্তার আনতে পারে। ডাক্তারতো সারা পৃথিবীতে এক। সমস্যা কোথায়? সমস্যা তো চিকিৎসায়-ইকুইপমেন্টে। আজকের ম্যাডামের লিভারে প্রচণ্ড রকম সমস্যা, রক্তক্ষরণ হচ্ছে। সেই চিকিৎসা আমাদের দেশে নেই। এখানে মেডিসিন দিয়ে হবে না, সার্জারি লাগবে। সেই সার্জারি ইকুইপমেন্ট কোথায়?

এ সময় বিএনপি দলীয় সংসদ সদস্যরা অভিযোগ করে বলেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আওয়ামী লীগ সরকার রাজনীতি করছে। বিদেশ থেকে ডাক্তার এনে বেগম জিয়ার চিকিৎসা করানো, আইনমন্ত্রীর এমন বক্তব্যকে সরকারের হঠকারিতা বলেও মন্তব্য করেন তারা।

এর আগে গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সংসদে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা সঠিকভাবেই হচ্ছে বলে জানিয়েছিলেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক।

আইনমন্ত্রী বলেন, আইনের শাসন রয়েছে দেশে। তাই দেশে যথেচ্ছ করতে দেয়া যায় না। সাজাপ্রাপ্ত একজন আসামির নিষ্পত্তি হওয়া আবেদনকে পুনর্বিবেচনা করার সুযোগ নেই, আইন মোতাবেক চলব। যত খুশি আমাকে তারা (বিএনপির সংসদ সদস্যরা) গালি দিক।

Please follow and like us:

Check Also

তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার

পাটকেলঘাটা প্রতিনিধি: খুলনা-সাতক্ষীরা মহাসড়ক সংলগ্ন তালা উপজেলার মির্জাপুর নামক স্থানে ১১.২৬ একর (প্রায় ৩৪ বিঘা) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।