কালিগঞ্জের কৃষ্ণনগরে নৌকার প্রার্থীকে লক্ষ্য করে বোমা হামলা

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগরে নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারীকে লক্ষ্য করে বোমা হামলা হয়েছে। এ ঘটনায় শ্যামলী রানী অধিকারীসহ তার বেশ কয়েকজন কর্মী সমর্থক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, রবিবার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারী কৃষ্ণনগর ইউনিয়নের নেঙ্গী এলাকায় নির্বাচনি পথসভা শেষে বাড়ি ফেরার পথে কৃষ্ণনগর শ্মশানঘাট এলাকায় পৌছালে এ বোমা হামলা করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আরব আলী, সেলিম মাহমুদ ও আরিফুল ইসলাম জানায়, ‘নেঙ্গী এলাকা থেকে নির্বাচনি পথসভা ও প্রচার প্রচারণা শেষে ফেরার পথে কৃষ্ণনগর শ্মসানঘাট এলাকায় পৌছালে ৩ থেকে ৪ জন দুর্বৃত্ত আমাদের লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ঘটায়। এতে নৌকার প্রার্থী শ্যামলী রানী অধিকারী ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন এবং গুরুতর আহত হন। এছাড়া আমাদের শরীরে বেশ কিছু জায়গায় পুড়ে গেছে ও ক্ষত হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা নিয়েছি। শ্যামলী রানীকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, ‘ঘটনা শুনেই আমি নিজেই সেখানে গিয়েছি। কিছু জালের কাটি ও কাচের গুলি ভাঙা অংশ পাওয়া গেছে। তবে কেউ আহত হয়নি বলে তিনি দাবী করেন। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে’।
উল্লেখ্য, প্রায় এক মাস পূর্বে নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারীর বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটে। টানা দুইবার বোমা হামলার ঘটনা ঘটায় এলাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে।

 

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।