শার্শায় নৌকার প্রার্থী তোতাকে সমর্থন দিলেন স্বতন্ত্র প্রার্থী সোহারাব হোসেন

আব্দুল্লাহ,শার্শা প্রতিনিধি :

যশোরের শার্শা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার প্রাণকেন্দ্র শার্শা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী কবির উদ্দীন তোতাকে সমর্থন দিয়ে নিজের আনারস প্রতিকের নির্বাচন স্থাগিত করেছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান সোহারব হোসেন।

সোমবার(২২ নভেম্বর) বিকালে নৌকাকে বিজয়ী করার লক্ষে শার্শার সংসদ সদস্য আফিল উদ্দিন এর প্রচেষ্টায় একটি পথসভায় এ স্বতন্ত্র প্রার্থী নৌকাকে সমর্থন করেন।

এ সময় সংসদ আফিল উদ্দিন উপস্থিত থেকে দুজনকে কোলাকুলি করিয়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের নৌকা মার্কাকে বিজয়ী করতে এবং সংগঠনকে আরো মজবুদ করতে সকলকে ভেদাভেদ ভুলে এক হয়ে চলার জন্য নির্দেশ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামিলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওসার আলী,সাধারন-সম্পাদক মোরাদ হোসেন সহ উপজেলা ও ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগের নেতাকর্মী বৃন্দ।

উল্লেখ্য, শার্শা উপজেলায় ইউপি নির্বাচনে দল থেকে মনোনয়ন পেয়েও স্বস্তিতে নেই আওয়ামী লীগের (নৌকা) চেয়ারম্যান প্রার্থীরা। মাঠে বিদ্রোহী প্রার্থী থাকায় দুশ্চিন্তা বেড়ে গেছে তাদের। মনোনয়ন বঞ্চিত এসব বিদ্রোহী প্রার্থী নৌকা প্রতীকের প্রার্থীদের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছেন।

একাধিকবার বিদ্রোহীদের সঙ্গে কথা বলেও মনোনয়ন বঞ্চিতদের সমঝোতায় আনতে ব্যর্থ হয়েছেন দলের উপজেলার দায়িত্বশীল নেতারা।

এলাকায় এসব বিদ্রোহী প্রার্থীর ব্যাপক জনসমর্থন থাকায় মাঠ ছাড়তে রাজি নন তারা। আর তাতে নৌকার প্রার্থীরা অনেকটাই কোণঠাসা হয়ে পড়বেন বলে ধারণা স্থানীয়দের।

এসব এলাকার নির্বাচনী মাঠ ঘুরে এমন চিত্রই দেখা গেছে। তবে বিদ্রোহী এসব প্রার্থী ও নৌকা প্রতীকের প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে নির্বাচনি মাঠ।আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে এ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন।

এদিকে শার্শা আসনের সংসদ সদস্য আফিল উদ্দিনের প্রচেষ্টায় উপজেলার প্রাণকেন্দ্র শার্শা ইউনিয়নের আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান সোহারাব হোসেন নিজের প্রার্থীতা প্রত্যাহার করে নৌকাকে সমর্থন দেন।

Check Also

অভয়নগরের নওয়াপাড়ায় গুদামে আগুন লেগে ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর: যশোর জেলার অভয়নগর উপজেলার শিল্প শহর নওয়াপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।