অভয়নগরের প্রকাশ মল্লিকের লাশ মনিরামপুরে উদ্ধার

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার মণিরামপুর উপজেলার মাছের ঘের থেকে অভয়নগরের প্রকাশ মল্লিক (৪৩) নামের এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। মনিরামপুরের কালিবাড়ি বকুলতলা এলাকা থেকে নেহালপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা প্রকাশ মল্লিকের মরদেহটি উদ্ধার করেছে। ২১ নভেম্বর ২০২১ রোববার পুলিশের নেহালপুর ক্যাম্পের সদস্যরা কালিবাড়ি বকুলতলা সংলগ্ন ওয়াদুদ শেখের মাছের ঘের থেকে অর্ধগলিত প্রকাশ মল্লিকের মরদেহ উদ্ধার করে।
প্রকাশ মল্লিকের আত্মীয় স্বজনের ধারণা, দুদিন আগে কেউ ওই যুবককে ছুরিকাঘাতে হত্যা করে লাশ ঘেরে ফেলে রেখে গেছে।নিহত প্রকাশ মল্লিক অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের ফুলেরগাতী গ্রামের মৃত প্রহলাদ মল্লিকের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন।গেল বছরে মণিরামপুরের হাজিরহাট এলাকায় রফিক নামে এক ইজিবাইক চালক খুন হন।সেই ঘটনায় মণিরামপুর থানায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন প্রকাশ।
পুলিশ বলছে, ২১ নভেম্বর ২০২১ রবিবার বেলা ১১টার দিকে স্থানীয়রা ঘেরে মরদেহ ভাসতে দেখেন নেহালপুর পুলিশ ক্যাম্পে খবর দেয়।
নিহতের ভাই অসিত মল্লিক স্থানীয় সাংবাদিকদের বলেছেন, গত ১৯ নভেম্বর ২০২১ শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে বাড়ির সামনের একটি দোকানে চা খেয়ে নেহালপুরের কালিবাড়ির উদ্দেশে বের হন তার ভাই। রাত ৯টা থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। ঘটনা পুলিশকে না জানিয়ে তারা প্রকাশকে খুঁজতে থাকেন। রোববার দুপুরে ভাইয়ের মরদেহ উদ্ধারের খবর পান।
অসিত মল্লিক বলেন, তার নামে মণিরামপুর থানায় একটি হত্যা মামলা ছিল। তবে কখনও জেল খাটেননি। ভাইয়ের সাথে কারও শত্রুতার বিষয়েও আমাদের জানা নেই।
নেহালপুর ক্যাম্পের ইনচার্জ এসআই আতিকুজ্জামান সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে বাইরের এলাকা থেকে কেউ হত্যা করে লাশ ঘেরে ফেলে গেছে। নিহতের ঘাড়ে গভীর ক্ষতচিহ্ন রয়েছে।
মণিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দিকী বলেন, ঘেরে লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যেয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের নামে থানায় একটি মামলা রয়েছে।ময়নাতদন্তের পর সকল প্রকার আইনের অনুসরণে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।