ভোট যুদ্ধে প্রচার-প্রচারণায় এগিয়ে মেম্বার প্রার্থী গোলাম রব্বানি

এ বি সিদ্দিক (দেবহাটা প্রতিনিধি):- আসন্ন কুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী গোলাম রব্বানী তালা প্রর্তীক নিয়ে প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন। কর্মী ও সমর্থকেরা প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি। জমে উঠেছে নির্বাচনী উৎসব। জনসাধারণ বলছেন, গোলাম রব্বানী জনবান্ধব ব্যক্তি। মানুষের সুখে দুঃখে সবসময় সহযোগিতা করেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রচার-প্রচারণায় তিনি এগিয়ে রয়েছেন। জনদরদি এ ব্যক্তিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে জয়ী করার জন্য কর্মী ও সমর্থকরা নিজ নিজ অবস্থান থেকে ভোট চাচ্ছেন। তাদের দাবি আবারোও মেম্বার পদে প্রতিদ্বন্ধীতা করে বিপুল ভোটে জয়ী হবেন গোলাম রব্বানী।

এলাকার কিছু মানুষের কাছ থেকে জানা যায়, মেম্বার হিসেবে গোলাম রব্বানী ভাই যোগ্য ব্যক্তি। তিনি বর্তমানে সফল মেম্বার। ক্লিন ইমেজ ও স্বচ্ছতায় তিনি অতুলনীয়। সাধারণ খেটে খাওয়া মানুষের জন্য কাজ করেন সবসময়। তাকে সবাই চাই। তাদের অঙ্গীকার গোলাম রব্বানীকে ২৮তারিখে তাকে ভোট দিয়ে পুনরায় মেম্বার বানানো।

এ বিষয়ে গোলাম রব্বানী বলেন, আমি বর্তমানে সফল ইউপি সদস্য, জনগণ আমাকে আবারো ৩নং ওয়ার্ড খাসখামার-পুষ্পকাটি গ্রামের মেম্বার হিসেবে দেখতে চায়। আমি সব সব মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করি। এলাকার মানুষ আমাকে ভালোবাসে। জণগনের দোয়া ও সমর্থন পেলে ইনশাল্লাহ জয়ী হয়ে এলাকার উন্নয়নে নিজেকে নতুন করে আতœনিয়োগ করব।

উল্লেখ্য, ইউপি সদস্য গোলাম রব্বানি তার নিজস্ব অর্থায়নে রাস্তা গুলোর আধাপাকা করে জনসাধারণের চলাচল উপযোগি করার চেষ্টা করছেন, সাথে সাথে পুষ্পকাটি গ্রামের দাশপাড়া রাস্তা, সরকারি প্রাথমিক বিদ্যালয়গামী রাস্তা, ঈদগাহ ময়দানগামী রাস্তা, খাসখামার গ্রামের আক্তারুলের মোড়ের রাস্তা ও খাসখামার গ্রামের ভিতরের সমগ্র ইটের সোলিং এর ভাঙা রাস্তা মেরামতের ব্যবস্থা করেছেন। এলাকার মানুষেরা তার বিকল্প আর কারো মনে করছে না।

Check Also

দেবহাটায় শূন্য ভোট নিয়ে রেকর্ড ভেঙে ফেললেন চোরাকারবারি সাঈদ

দেবহাটা প্রতিনিধি:-  সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরা দেবহাটা উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের নির্বাচন। রোববার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।