আইন পেশায় বিশেষ অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন এ্যাডভোকেট ওয়াজিউর রহমান

গাজী আক্তারঃ

আইন পেশায় বিশেষ অবদানের জন্য যশোর জেলার কেশবপুর উপজেলার কৃতি সন্তান ওয়াজিউর রহমান পেলেন শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১
সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশনের উদ্যোগে গত ১৯ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় ঢাকার বিজয়নগরের একটি হোটেলে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদ্যাপন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের পক্ষ থেকে তাকে এ সম্মাননা দেয়া হয়। তিনি যশোর জেলা জজকোর্টের আইনজীবী। অ্যাওয়ার্ড প্রদানের পূর্বে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশনের মহাসচিব মোঃ আর. কে. রিপনের পরিচালনায় প্রধান আলোচক ছিলেন শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শহীদুর রশীদ ভূঁইয়া, সাবেক তথ্য সচিব ও সংগঠনের উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদ প্রমুখ। এছাড়া বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গসহ অনেকেই উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, এ্যাডভোকেট ওয়াজিউর রহমান কেশবপুর উপজেলার ল²ীনাথকাটি গ্রামের বাবা খোশদেল মোড়ল ও মাতা আছিয়া বেগমের সুযোগ্য পুত্র।
এ বিষয়ে ওয়াজিউর রহমান বলেন, আমাকে ‘শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১’ এর জন্য নির্বাচিত করায় আমি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই। এমন একজন মহান নেতার নামে সম্মাননা পাওয়া আমার ও কেশবপুর বাসীর জন্য আনন্দের এবং গৌরবের। এই সম্মাননা ও সনদপত্র আমার পেশায় অনুপ্রেরণা জোগাবে।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।