সাতক্ষীরার কাটিয়া ও মাগুরা এলাকায় একই দিনে দুই বাড়িতে দুধর্ষ চুরি

মেহেদী হাসান, সাতক্ষীরা:- সাতক্ষীরা শহরের কাটিয়া ও মাগুরা এলাকায় একই দিনে দুই বাড়িতে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে । বুধবার (৩০শে ডিসেম্বর ) রাতে উত্তর কাটিয়া দাসপাড়া স্কুল এলাকা ও মাগুরা গ্রামে অবস্থিত দুটি বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

উত্তর কাটিয়া এলাকার ১ নং ওয়ার্ডের বাসিন্দা ভুক্তভোগী আব্দুল আজিজ জানান, বাড়ির জানালার ভেঙে চোর ঘরে প্রবেশ করে ঘরে রাখা নগদ ৬ আনা কানের দুল,যার মুল্য ৩৪ হাজার টাকা, সাইকেল ( ৭ হাজার) টাকা ও নগদ টাকাস বহু মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় । যার আনুমানিক মূল্য ১ লক্ষ ২৪ হাজার টাকা।

অপরদিকে একই এলাকার মাগুরা গ্রামের দায়পাড়া এলাকার আছিয়া খাতুন বলেন, আমি বাড়িতে না থাকায় গভীর রাতে বাড়ির ঘরের চাচ কেটে ঘরের ভিতরে প্রবেশ করে সাব বাক্সে থাকা ২ টি নাকফুল,দুল, মাদুলী,নুপুর,হাতের রকেট,রুপার হার,নগদ ২০ হাজার টাকা ও মূল্যবান কাপড়চোপড়সহ প্রায় ৯৫ হাজার ৫ শত টাকা নগদ অর্থ নিয়ে পালিয়ে যায় চোরেরা।

এ ঘটনার পরে ভূক্তভোগীরা সাতক্ষীরা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পরে কাটিয়া ফাড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।ফাড়ির ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করে দৈনিক জানান, একই রাতে একই স্থানে দুই বাড়িতে চুরি হয়েছে। তবে এ ঘটনায় এখন ও পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

Check Also

সালিশি বৈঠক শেষে শ্যামনগরে দু’পক্ষর মধ্যে সংঘর্র্ষ, ১ জনের মৃত্যু

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সিরাজপুর গ্রামে বিবাদমান দু’পক্ষের মধ্যে সংঘর্ষে মোঃ রহমত মল্লিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।