হোটেলে স্বামীর লাশ রেখে দেবরের সঙ্গে স্ত্রী উধাও

সিলেটে একটি আবাসিক হোটেল থেকে মোরশেদ (৪৭) নামের একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ নভেম্বর) বিকেলে নগরীর দরগাহ গেট এলাকার জমজম আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মোরশেদ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার সেনপাড়া গ্রামের মাকু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, রোববার (২৮ নভেম্বর) রাত ১১টার দিকে মোরশেদ, তার স্ত্রী সাথী আক্তার (৩০) ও ছোট ভাই বাবু মিয়া (২৯) জমজম হোটেলের ৩য় তলার একটি ডাবল ও একটি সিঙ্গেল রুম ভাড়া নেন। তারা হযরত শাহজালালের মাজার জিয়ারত করার উদ্দেশে সিলেটে এসেছেন বলে হোটেল কর্তৃপক্ষকে জানান। সোমবার সকাল ১১টার দিকে হোটেলের এক কর্মচারী নিয়মিত রুম সার্ভিসের জন্য ৩য় তলায় গিয়ে দেখতে পান, ডাবল রুমের খাটের উপর মোরশেদের নিথর দেহ পড়ে আছে। পরে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে শাহজালাল (র.) তদন্তকেন্দ্রের এসআই আবু সাঈদের নেতৃত্বে সোমবার বিকালে একদল পুলিশ গিয়ে মোরশেদের মরদেহ উদ্ধার করে।

এদিকে, ঘটনার পর থেকে মোরশেদের স্ত্রী ও ছোট ভাই লাপাত্তা রয়েছেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে ওই ব্যক্তির স্ত্রী ও ছোট ভাই লাপাত্তা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।