কুলিয়ায় ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা ও সংবর্ধনা অনুষ্ঠান

এ বি সিদ্দিক, দেবহাটা (সাতক্ষীরা):-  দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের খাসকামার সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ” খাসখামার স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন ” এর আয়োজনে ফ্রী রক্তের গ্রুপ পরীক্ষা ও সংবর্ধনা অনুষ্ঠান ২০২১ অনুষ্ঠিত হয়েছ ।
শুক্রবার (৩ই ডিসেম্বর) সকাল ৯টা সময় অধ্যাপক সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আলহাজ্ব মোঃ মুজিবর রহমান।
সংগঠনের সহ-সভাপতি প্রবাসী রুবেল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক মিঠু, আব্দুস সাত্তার ও রবিউল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রক্তের বাঁধন সেচ্ছাসেবক সংস্থার পক্ষে রক্তের গ্রুপ পরীক্ষা করেন আল-আমিন, হাসানুর রহমান, এম এইচ মিলন ও এম এম শাহিন আলম।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এ এইচ সোহাগ, ৩নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক মোমিনুর রহমান, ইউপি সদস্য গোলাম রব্বানী ও আসাফুর রহমান।
এছাড়া আরোও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মনজুরুল ইসলাম কোষাধ্যক্ষ মোকলেছুর রহমান, সদস্য শামিম হোসেন, মুজাহিদ, সাঈদ হোসেন ও আকাশ প্রমুখ।
Please follow and like us:

Check Also

দেবহাটা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠান

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) প্রেসক্লাবের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।