ভোমরা সিএন্ডএফ এর উদ্যোগে শ্রমিকদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন

এ বি সিদ্দিক, দেবহাটা (সাতক্ষীরা):-

বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর ভোমরা সিএন্ডএফ এর উদ্যোগে কর্মরত শ্রমিকদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।

সোমবার(৬ডিসেম্বর) দুপুর ১টায় ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্টস এসোসিয়েশনের আহবায়ক এজাজ আহমেদ স্বপনের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ এ কে ফজলুল হক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লাইলা পারভীন সেজুঁতি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: সুব্রত ঘোষ, পৌর আ’লীগের সভাপতি শেখ নাসেরুল হক, পৌর আ’ লীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, ভোমরা ইউনিয়নের চেয়ারম্যান ইসরাইল গাজী, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি হাসানুজ্জামান নিশান, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক খন্দকার আরিফ হোসেন প্রিন্স। এসময় উপস্থিত ছিলেন ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্টস এসোসিয়েশনের এডহক কমিটির সদস্য এ.এস.এম মাকছুদ খান, আশরাফুজ্জামান ও রামকৃষ্ণ চক্রবর্তী প্রমূখ।

Please follow and like us:

Check Also

ধুলিহরে মোটরসাইকেলের ধাক্কায় ১ শিশু নিহত  

জাহিদুল বাসার (জাহিদ) ব্রহ্মরাজপুর রিপোর্টার : সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের সুপারীঘাটায় ২২ এপ্রিল সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।