ইবিতে বুনন’র সভাপতি রাফিউল, সম্পাদক শাওন

শাহীন আলম, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) স্বেচ্ছাসেবী সংগঠন বুনন’র নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ‘ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট’ বিভাগের শিক্ষার্থী মোঃ রাফিউল ইসলাম সভাপতি এবং ‘আইন ও ভূমি ব্যবস্থাপনা’ বিভাগের সোলায়মান হোসেন শাওনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) সংগঠনটির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান শেষে এই নতুন কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মারিয়া জামান এশা ও মাহদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হালিম হাবিব, কোষাধ্যক্ষ সুরাইয়া আলম, দপ্তর সম্পাদক সানজিনা আক্তার, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক ইব্রাহিম খলিল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মাহফুজুর রহমান, প্রচার সম্পাদক আরশি আঁখি, আল্পনা বিষয়ক সম্পাদক আইরিন কবির এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুবায়ের হোসেন।

উল্লেখ্য, ‘রং তুলিতে, স্বপ্ন বুনি’ এই স্লোগানে ২০১৬ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত হয় ‘বুনন’। প্রতিষ্ঠা লাভের পর থেকে বিশ্ববিদ্যালয়ের শিল্প সংশ্লিষ্ট স্বেচ্ছাসেবী এ সংগঠনটি জনকল্যাণমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এর পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে ইভেন্ট ম্যানেজমেন্ট ও শিক্ষার্থীদের মাঝে ক্যারিয়ার কাউন্সিল করে থাকে সংগঠনটি।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।